বাংলাদেশ ভূমিহীন আন্দোলন গর্জনিয়া ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

বাংলাদেশ ভূমিহীন আন্দোলন গর্জনিয়া ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

বাংলাদেশ ভূমিহীন আন্দোলন গর্জনিয়া ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় এ কমিটি গঠন করা হয়। দপ্তর সম্পাদক মারুফ সরকারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এ তথ্য জানানো হয়।

এসময় আজগর আলীকে আহবায়ক,মিনা হার বেগমকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে । কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছে সদস্য ফরিদ আলম,নুর আহাম্মদ, তৈয়বা বেগম,হোসনেয়ারা বেগম,শাহানা আকতার,শাকেরা বেগম,রহিমা বেগম,ছেনোয়ারা বেগম ও মেহের আরজু।

নব নির্বাচিত নতুন কমিটিকে শুভেচ্ছা জানান কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইকবাল আমীন, সভাপতি কেন্দ্রীয় কমিটির সাইদুর রহমান লুৎফর ও সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন। তারা বলেন, প্রথমে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আপনারা যারা নিজ যোগ্যতায় কমিটিতে জায়গা পেয়েছেন তারা অবশ্যই আপনাদের উপর দায়িত্ব ও কর্তব্য ভালোভাবে পালন করবেন। আপনাদের মাথায় সবসময় রাখতে হবে আপনারা ভূমিহীনদের জন্য কাজ করবেন। কোনো ভূমিহীন কষ্টে থাকলে তার পাশে দাঁড়াবেন। আমরা কেন্দ্র থেকে সবসময় আপনাদের পাশে আছি থাকবো।

এছাড়া এই কমিটি সব সময় ভূমিহীনদের পাশে থাকবে। আর যারা এবার কমিটিতে আসতে পারেন নাই তারা পরেরবার ভালো ভালো কাজ করে অবশ্যই কমিটিতে আসবেন। এখানে কারো মন খারাপ করা যাবে না বা গ্রুপিং করা যাবে না। আমরা সবাই এক। সবাই সবার বন্ধু হয়ে ভূমিহীনদের জন্য কাজ করে যাবো।


মুজিব বর্ষ

Pin It on Pinterest