ফুলবাড়ীয়ায় নৌকার কান্ডারী হতে চান সাবেক ২৪ বছরের ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

ফুলবাড়ীয়ায় নৌকার কান্ডারী হতে চান সাবেক ২৪ বছরের ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) সংবাদদাতাঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ও তারিখ ঘোষণার আগেই সারা দেশের ন্যায় ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় শুরু হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণা। সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা নানা কৌশলে প্রচার চালাচ্ছেন বিভিন্ন যোগাযোগ মাধ্যমে। তাই সম্ভাব্য প্রার্থীদের টার্গেট প্রচারে একে অপরকে ছাড়িয়ে যাওয়া এবং নৌকা প্রতিক নিশ্চিত করা।

আগামী নির্বাচনে উপজেলার এনায়েতপুর ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট রাজনীতিবিদ ও জাতি গঠনের কারিগর, ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য, এনায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দুই বারের নির্বাচিত ২৪ বছরের সফল সভাপতি, উপজেলার কালাদহ দাখিল মাদ্রাসার সুপার, ইউনিয়নের কাহালগাঁও দোলমা উচ্চ বিদ্যালয়ের
প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি, কাহালগাঁও দোলমা উচ্চ বিদ্যালয়, কাহালগাঁও ইসলামীয়া দাখিল মাদ্রাসা, কাহালগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও এনায়েতপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোঃ আব্দুল মোন্নাফ।

তিনি ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান ও উন্নয়নমূলক কাজে নিয়মিত অংশ নিচ্ছেন। এর পাশাপাশি অনেকদিন ধরে প্রতিনিয়তই ইউনিয়নবাসীর সঙ্গে দেখা-সাক্ষাৎ সহ নানা কর্মসূচিতে উপস্থিত হয়ে নিজেকে জানান দিচ্ছেন। তিনি যেখানেই যাচ্ছেন দল মত নির্বিশেষে জনসাধারণের ব্যাপক সাড়া পাচ্ছেন। ইতিমধ্যে নিজেকে আলাদা করে চিনাতে সক্ষম হয়েছেন প্রবীণ এই আওয়ামী লীগ নেতা। দীর্ঘদিন যাবত ইউনিয়নের প্রতিটি গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি অসহায় দুস্থ মানুষের খোঁজ খরব নিয়ে সাধ্যমত সাহায্য সহযোগীতাও করছেন।

তাছাড়া এলাকার উন্নয়নে রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সহায়তা করে আসছেন তিনি। মনোনয়ন পেলে তিনি এলাকার মানুষের জন্য আরো বেশি সেবামূলক কাজ করতে আগ্রহী বলেও জানান আব্দুল মোন্নাফ।

বক্তব্যের শুরুতেই আব্দুল মোন্নাফ তার এলাকার সাংসদ আলহাজ্ব মোসলেম উদ্দিন এডভোকেট প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মনোনীত হওয়ার অভিনন্দন জানান।

নির্বাচনের ব্যাপারে আব্দুল মোন্নাফ বলেন, আমি দুই মেয়াদে দীর্ঘ ২৪ বছর এনায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলাম, এতো দিন দায়িত্বে থাকার পরেও কোথাও একটি টাকা দূর্নীতি করেছি কেউ প্রমাণ করতে পারবে না।

ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করি উল্লেখ করে আব্দুল মোন্নাফ বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি এবং তার কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বদা চেষ্টা করি। আমরা রাজনৈতিক পরিবারের লোক হওয়ায় আমাদের নিজস্ব ভোট ব্যাংক রয়েছে। আমি যেখানেই যাচ্ছি জনসাধারণের ব্যাপক সাড়া পাচ্ছি।

তৎকালীন বিএনপি জামাত জোট সরকারের সময়ে মামলা মোকদ্দমার স্বীকার হয়েছেন দাবি করে তিনি বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে যারা নৌকার বিরোধিতা করেছেন তারাই আজকে দলের মাঝে ঝেকে বসেছে।

আব্দুল মোন্নাফ আশা প্রকাশ করেন, তার প্রাণপ্রিয় নেতা মহান মুক্তিযুদ্ধের সংগঠক, গণপরিষদ সদস্য আলহাজ্ব মোসলেম উদ্দিন এডভোকেট এমপি তাকে মনোনয়ন বঞ্চিত করবেন না। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে এনায়েতপুর ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest