জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী মানিক আহমেদ।

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী মানিক আহমেদ।

নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ আসন্ন ইউপি নির্বাচনে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে। কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। উঠান বৈঠকে বক্তৃতায় তারা এলাকার উন্নয়নে প্রতিশ্রুতির খই ফোটাচ্ছেন। এছাড়া মাইকিং প্রচারণায় নানা বিশেষণে বিশেষায়িত করে প্রার্থীদের গুণকীর্তণ করা হচ্ছে। এ ওয়ার্ডে একাধিক প্রার্থী ইউপি মেম্বার পদে লড়াই করলেও জনপ্রিয়তার শীর্ষে থেকে অনেকটা বিজয়ের দ্বারপ্রান্তে রয়েছেন সাবেক সেনা সদস্য ও ভূমি দস্যু আন্দোলনের আহ্বায়ক মানিক আহমেদ।

জানা যায় মানিক আহমেদ এখন জনগণের পছন্দের প্রার্থী । দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকা-ে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।
স্থানীয় এলাকাবাসী জানান, মানিক আহমেদ এলাকাবাসীর একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। স্থানীয়রা আরো বলেন, মানিক ভাই একমাত্র ব্যক্তি যে আমাদের ভিটে মাটি/ফসলি জমি ভূমি দস্যুদের হাত থেকে রক্ষা করতে সর্বদা লড়াই করে যাচ্ছে। তিনি আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক ও ভূমি দস্যুদের আতংক ও সাবেক সেনা সদস্য মানিক আহমেদ কে মেম্বার হিসেবে দেখতে চাই

এ বিষয়ে ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মানিক আহমেদ বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে ৬নং ওয়ার্ড থেকে মাদকের আখড়া নির্মূল করা আমার প্রধান লক্ষ্য, ওয়ার্ডের অসমাপ্ত সকল রাস্তাঘাট নির্মাণ শেষ করবো এবং যোগাযোগ ব্যবস্থার আরো উন্নয়ন ঘটাবো। ৬নং ওয়ার্ডকে একটি পরিপূর্ণ রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest