রুয়েটের পুরকৌশল বিভাগের দু’দিনব্যাপী পুণর্মিলনীর উদ্বোধন

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২০

রুয়েটের পুরকৌশল বিভাগের  দু’দিনব্যাপী পুণর্মিলনীর উদ্বোধন

ওমর ফারুক, রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের দুই দিনব্যাপী প্রথম পুর্ণমিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেছেন সিটি কপোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র। উদ্বোধনের পর রুয়েট কেন্দ্রীয় অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান মেয়র।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রুয়েটের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ইকবাল মতিন, বিআইটি রাজশাহীর (রুয়েট) প্রথম শিক্ষক প্রফেসর আব্দুল হান্নান, বিআইটি রাজশাহীর(রুয়েট) সাবেক পরিচালক প্রফেসর জি.এম হাবিবুল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ কামারুজ্জামান। আরো উপস্থিত ছিলেন রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার ড. সেলিম হোসেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও খুলনা ওয়াসার চেয়ারম্যান প্রকৌশলী মোঃ নুরুজ্জামান, পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. এন.এইচ.এম কামরুজ্জামান সরকার, পরিচালক ছাত্রকল্যাণ ড. রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ শামীমুর রহমান, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশিদ প্রমুখ।
দুই দিন ব্যাপী এই অনুষ্ঠানে বিভিন্ন ১৯৬৫ ব্যাচের শিক্ষার্থী অংশগ্রহণে স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানামুখী কার্যক্রম অনুষ্ঠিত হবে।
এরআগে সকালে পুরকৌশল বিভাগের বিভিন্ন ১৯৬৫ ব্যাচের শিক্ষার্থী থেকে শুরু করে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থী অংশগ্রহণের এক র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি পুরকৌশল বিভাগের সামনে থেকে শুরু হয়ে সমগ্র ক্যাম্পাস সহ বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণের করে পুনরায় পুরকৌশল বিভাগের সামনে এসে শেষ হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest