বরিশালে ৫৩ তম বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস ২০২১ উদযাপিত ll

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

বরিশালে ৫৩ তম বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস ২০২১ উদযাপিত ll

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

ডিজিটাল সাদাছড়ি, নিরাপদে পথ চলি এই স্লোগান নিয়ে আজ ২৩ অক্টোবর শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসন এবং বরিশাল দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে বরিশাল সার্কিট হাউজ সম্মেলন কক্ষে ৫৩ তম বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাদাছড়ি বিতরণ অনুষ্ঠান ২০২১ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধি সংস্থা বরিশাল জেলা শাখার সভাপতি আইউব আলী হাওলাদার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুনিবুর রহমান, উপ-পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল আল-মামুন তালুকদার, সাধারণ সম্পাদক শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব বরিশাল কাজী মিরাজ মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান বরিশাল সদর উপজেলা এ্যাড. মোঃ মাহবুবুর রহমান মধু, যুগ্ম আহবায়ক বরিশাল মহানগর যুবলীগ মাহমুদুল হক খান মামুন, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজসহ আরও অনেক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সঙ্গীত পরিবেশনে মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। পরে অতিথিরা দৃষ্টি প্রতিবন্ধীদের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন পারে অনুষ্ঠানে জেলার ২ শতাধিক দৃষ্টি প্রতিবন্ধীকে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপির পক্ষ সাদাছড়ি ও শাড়ি বিতরণ করা হয়। পাশাপাশি অমৃত গ্রুপ অব কোম্পানি এর পক্ষ দুপুরে খাবার ও টিশার্ট বিতরণ করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest