সানন্দবাড়ীতে অবৈধ ড্রেজার পোড়ানোর অভিযানে উপজেলা প্রশাসন l

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২১

সানন্দবাড়ীতে অবৈধ ড্রেজার পোড়ানোর অভিযানে উপজেলা প্রশাসন l

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ রবিবার ২১ নভেম্বর জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি’র আওতাধীন সানন্দবাড়ী বাজার রক্ষা বাঁধের উত্তর পাশে জিঞ্জিরাম নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫টি ড্রেজার মেশিন ও অসংখ্য পাইপ আগুনে জ্বালিয়ে পুড়িয়ে গুড়িয়ে দেওয়া হয়। দেওয়ানগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অহনা জিন্নাত এর নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন সানন্দবাড়ী পিআইসি’র পুলিশ পরিদর্শক মোঃ জোয়াহের হোসাইন খান, এএসআই সোহেল রানা সহ পুলিশ টিম।
জানা যায়, চলমান অভিযানকে তোয়াক্কা না করেই সানন্দবাড়ী বাজার রক্ষা বাঁধের পূর্বপাশে বাঁশের পাইলিংয়ের কাছে ড্রেজার মেশিন স্থাপন করে ব্যাপকভাবে বালু উত্তোলন করে আসছিলো চরআমখাওয়া ইউ সদস্য সাহার আলী ও সানন্দবাড়ী পাটাধোয়া পাড়ার আঃ লতিফ। অভিযানে সাহার মেম্বারের ২টি ড্রেজার মেশিন ও আঃ লতিফের ৩টি ড্রেজার মেশিন এবং অসংখ্য পাইপ আগুনে জ্বালিয়ে পুড়িয়ে গুড়িয়ে দেওয়া হয়।
চলমান অভিযানকে স্বাগত জানিয়েছেন সচেতন মহল। আবারও যেনো ড্রেজার মেশিন স্থাপন করে বালু উত্তোলন করতে না পারে দাবী এলাকাবাসীর। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অহনা জিন্নাত বলেন- রাষ্ট্রীয় সম্পদ রক্ষার্থে চলমান অভিযান অব্যাহত থাকবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest