হাইপারটেনশন এ্যান্ড রির্সাচ সেন্টার রংপুর কর্তৃক নজিরেরহাট,রাধাকৃষ্ণপুরে উঠান বৈঠক অনুষ্ঠিত l

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

রংপুর থেকে বিভাগীয় প্রতিনিধি আবু নাসের সিদ্দিক তুহিন। —

হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর,রংপুর সিটির ১২ নং ওয়ার্ড এর নজিরেরহাটের রাধাকৃষ্ণপুরের রাশেদুল মাষ্টারের বাড়ির আঙ্গিনায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর সিইও আনোয়ার হোসেনের ব্যবস্থাপনায় উক্ত উঠান বৈঠক পরিচালনা করেন হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরের পাবলিক রিলেশন অফিসার আবু নাসের সিদ্দিক তুহিন অতিথি হিসেবে ছিলেন গাইবান্ধা বারের আইনজীবী এ্যাডভোকেট আবুল কাসেম ইয়াসবীর ।
বক্তব্য রাখেন
আন্জুয়ারা বেগম,আতিয়ার রহমান, শিমু বেগম,মারুফা বেগম,মোছলেমা বেগম,শাহনাজ পারভিন, সুলতানা বেগম,আয়শা বেগম,মেঘলা বেগম,শোয়াগী বেগম,নাজমা বেগম,মনিকা বেগম,মাহমুদা বেগম,জুই বেগম,রিক্তা বেগম,আজমিরা বেগম,হোসনে আরা বেগম,মাহমুদা বেগম,লাভলী বেগম,রাজু মিয়া,আতিয়ার রহমান প্রমুখ।
উঠান বৈঠকে ৪৯ জনকে ব্লাড প্রেশার, ডায়াবেটিস ও স্বাস্থ্যসেবা বিষয়ক প্রাথমিক তথ্য প্রদান করা হয়েছে।
উল্লেখ্য হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর দীর্ঘ দিন থেকে এরকমভাবে উঠানবৈঠক করে আসছে এ পর্যন্ত ২৮৪ টি উঠানবৈঠক ও জনসচেতনতা মুলক সেমিনার করা হয়েছে।
হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ এর রোগিরা ৫০ টাকা রেজিষ্ট্রেশন করে পরবর্তিতে আজীবন ৪০ টাকার বিনিময়ে নিয়মিত চিকিৎসা সেবা নিতে পারবেন এবং হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাঃ মোঃ জাকির হোসেন বিগত ১৩ বছর ধরে নিবন্ধিত রোগিদেরকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest