মদ পানের বিষক্রিয়ার রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২২

রাবি প্রতিনিধি:
মদ পানের বিষক্রিয়ায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মাসরুর মুহিত নামের একজন শিক্ষার্থী মারা গেছেন। রোববার (২জানুয়ারি) দিবাগত রাত ১টা ১৫মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মাসরুর মুহিত বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭ সিরিজের শিক্ষার্থী ছিলেন। সিরাজগঞ্জ জেলার উল্লাহ পাড়া থানার আব্দুল মান্নানের ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিভাগের অধ্যাপক রুকুনুজ্জামান বলেন, আমাদের বিভাগের একজন শিক্ষার্থী কোন কিছু খাওয়ার বিষক্রিয়ায় মারা গেছেন বলে জেনেছি।

রামেক সূত্রে জানা যায়, গত রবিবার রাত ৮টা ১৫ মিনিটে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মেকানিক্যাল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ছাত্র মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজের ১৬ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ১৫মিনিটে কর্তব্যরত চিকিৎসক জানান তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তুহিন বলেন, লাশের ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না অতিরিক্ত মদ্যপান করে নাকি ভেজাল মদ খেয়ে মারা গেছে।
তিনি জানান, এ বিষয়ে পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest