রাজশাহীতে বাবাকে গলা কেটে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২২

রাজশাহী প্রতিনিধি
রাজশাহীর পবায় বাবাকে গলাকেটে হত্যার অভিযোগে পুত্রকে আটক করেছে পুলিশ। দামকুড়া থানার আসগ্রাম পাটনিপাড়া গ্রামে দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় মঙ্গলবার রাতে বাবাকে গলাকেটে হত্যা করে পূত্র স্বপন। পর বাড়ির টয়লেটের সেফটি ট্যাংকে লাশ ফেলে দেয়। বৃহস্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে।

নিহতের নাম সাজ্জাদ হোসেন (৬৫)। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে বাবাকে গলাকেটে হত্যার পর লাশ সেফটিক ট্যাংকে ফেলে দেয়া বলে স্বপন পুলিশের কাছে স্বীকার করেছে।

দামকুড়া থানার ওসি মাহবুব আলম জানান, মঙ্গলবার রাত থেকে সাজ্জাদ হোসেন নিখোঁজ ছিল। বুধবার রাতে তার ভাই আব্দুল হাদী থানায় সাধারণ ডায়রী করেন। এর সূত্র ধরে পুলিশ স্বপনকে জিজ্ঞাসাবাদ করে। পরে স্বপন স্বপন স্বীকার করে তিনি তার বাবাকে প্রথমে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। এতে ব্যর্থ হলে গলাকেটে মৃত্যু নিশ্চিত করে। পরে লাশ বাড়ির টয়লেটের সেফটিক ট্যাংকে ফেলে দেয়।

ওসি আরও জানান, এক বছর আগে স্বপনের মা মারা যান। এরপর থেকে তার বাবা দ্বিতীয় বিয়ে করতে চাচ্ছিলেন। দ্বিতীয় বিয়ে করলে সম্পত্তি ভাগ হয়ে যাবে এই আশঙ্কায় স্বপন তার বাবাকে বিয়ে করতে নিষেধ করে। শেষ পর্যন্ত সে তার বাবাকে হত্যা করে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest