রাবিসাসের সভাপতি নুরুজ্জামান, সম্পাদক নুর আলম

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২২

রাবিসাসের সভাপতি নুরুজ্জামান, সম্পাদক নুর আলম

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খানকে সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের নুর আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার(২০ জানুয়ারি) রাতে সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মামুন আবদুল কাইউম।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-১ তাপস কুমার সরকার (প্রথম আলো), সহ-সভাপতি-২ তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/সোনালী সংবাদ), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর লোটাস (আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজ (নয়া শতাব্দী), কোষাধ্যক্ষ সাইফুর রহমান (এনটিভি অনলাইন), দপ্তর সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), প্রচার ও প্রকাশনা রিপন চন্দ্র (উত্তরা প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়ম পলি (আলোকিত সময়), ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ (বাংলাভিশন অনলাইন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন (বিডি ক্যাম্পাস টিভি)। কার্যনির্বাহী সদস্য-১ আসিফ আজাদ সিয়াম (বিডি সমাচার২৪.কম), কার্যনির্বাহী সদস্য-২ গোলাম রাব্বিল (সিল্কসিটি নিউজ) ও কার্যনির্বাহী সদস্য-৩ ইরফানুর রহমান তামিম (বাংলামিরর.নেট)।

এছাড়াও সম্মানিত সদস্য হিসাবে রয়েছেন সুব্রত গাইন, শামীম রেজা এবং শাহাবুদ্দীন ইসলাম উপদেষ্টা-১ হিসাবে আছেন শাহীন আলম (দেশ রুপান্তর) ও উপদেষ্টা-২ রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট/নিউ নেশন)।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest