মাস্ক ছাড়া ভোট কেন্দ্রে ঢুকে গুনতে হল ২০০ টাকা

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২২

মাস্ক ছাড়া ভোট কেন্দ্রে ঢুকে গুনতে হল ২০০ টাকা

বিশৃঙ্খলার কারণে স্থগিত হওয়া টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার আকালু সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফের ভোটগ্রহণ চলছে। সকালে থেকেই কেন্দ্রে ভোটারদের দীর্ঘ সারি রয়েছে। বেলা পৌনে ১১ টার দিকে মাস্ক ছাড়া কেন্দ্রে প্রবেশ করায় মোশারফ হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে ২০০ টাকা জরিমানা করা হয়েছে। তার বাড়ি আকালু গ্রামে। কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আহসান মাহমুদ রাসেল এ জরিমানা করেন।

তিনি জানান, মাস্ক ছাড়া কেন্দ্রে প্রবেশ করে ঘুরাঘুরি করায় এক ব্যক্তিকে ২০০ টাকা জরিমানা করা হয়েছে। ভোট কেন্দ্রে যাতে মাস্ক ছাড়া কেউ প্রবেশ করতে না পারে এ জন্য লোকজনকে সচেতন করা হচ্ছে।

কেন্দ্রটিতে ৮১ জন পুলিশ সদস্য মোতায়েন করা রয়েছে। এছাড়াও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‍্যাব, গোয়েন্দা পুলিশ( ডিবি) ও ১৭ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। ৩ হাজার ৩২ জন ভোটার ৭ টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

এ ইউনিয়নে ১০টি কেন্দ্রের মধ্যে ৯টি কেন্দ্রের ঘোষিত ফলাফলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. রফিকুল ইসলাম রফিক পেয়েছেন ৪ হাজার ৮৫৫ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. শরিফুল ইসলাম (সরকার শরীফ) আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯ ভোট ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রহিজ উদ্দিন আকন্দ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৫২৭ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, গেল ২৬ ডিসেম্বর উপজেলার ৬টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরমধ্যে অলোয়া ইউনিয়নের আকালু সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিশৃঙ্খলার কারণে ভোটগ্রহণ স্থগিত করেন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার আনোয়ার হোসেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest