নোয়াখালীর চৌমুহনীতে ফুটপাত,রাস্তা থেকে অবৈধ স্থাপনা ও দখলদারদের উচ্ছেদ অভিযান!!

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী জেলা প্রশাসকের তাৎক্ষণিক নির্দেশে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারিকুল আলমের সরাসরি তত্ত্বাবধানে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী এলাকায় মেইন রোডের উভয়পার্শ্বের ফুটপাত ও রাস্তায় থাকা অবৈধ স্থাপনা ও দখলদারদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উচ্ছেদ করা হয়েছে।

এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান,জেলা প্রশাসকের কার্যালয়,নোয়াখালী। উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক দেবানন্দ সিনহা। এসময় সর্বাত্নক সহযোগিতা করেন বেগমগঞ্জ মডেল থানা পুলিশ ও ট্রাফিক বিভাগ। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে যানঝট নিরসনে ও জনগনের অবাধ চলাচলের স্বার্থে বৃহস্পতিবার ৩১অক্টোবর বেলা ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

এ অভিযান চলাকালীন সময়ে দেখা যায়- রাস্তার উভয় পার্শ্বের ফুটপাত ও রাস্তার প্রায় সবটুকু অংশ অবৈধভাবে দখল করে দখলকারীরা ব্যবসায় পরিচালনা করছেন এবং ট্রাক-পিকআপ ভ্যানগুলোকে অবৈধভাবে বাজার অংশে রাস্তার উভয় পার্শ্বে দাঁড় করিয়ে রেখে দেওয়া হয়েছে। এসময় তাদের সরিয়ে ও উচ্ছেদ করে রাস্তা জনগন ও যানবাহন চলাচলের উপযুক্ত করে দেওয়া হয়েছে। অফিসার ইনচার্জ, বেগমগঞ্জ মডেল থানাকে সার্বক্ষণিক তদারকির মাধ্যমে দেখভাল করার জন্য অনুরোধ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest