দেওয়ানগঞ্জে ৫ বোতল ভারতীয় মদ সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, মার্চ ১, ২০২২

দেওয়ানগঞ্জে ৫ বোতল ভারতীয় মদ সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ আজ মঙ্গলবার ১ মার্চ ২০২২ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসির আওতাধীন ডাংধরা ইউনিয়নের পাথরেরচর টোল বক্স এলাকা থেকে ঢাকা- রৌমারী মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সানন্দবাড়ী পিআইসি’র পুলিশ টিম।

জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক জোয়াহের হোসাইন খান এর নেতৃত্বে এস আই আঃ খালেক, এ এস আই তরিকুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার পাথরেরচর ব্রিজের টোল বক্সের সামনে অভিযান পরিচালনা করে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর-বামনেরচর গ্রামের আঃ ছাত্তারের পুত্র মাইদুল ইসলাম (৩২) কে ০৫ (পাঁচ ) বোতল ভারতীয় মদ সহ আটক করা হয়।

সানন্দবাড়ী পিআইসি’র পুলিশ পরিদর্শক জোয়াহের হোসাইন খান সত্যতা নিশ্চিত করে জানান- মাদক বিরোধী চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে অভিযান পরিচালনা করে ৩৭৫ মিলিগ্রামের ০৫ (পাঁচ) টি ভারতীয় মদের বোতল সহ এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়েছি। দেওয়ানগঞ্জ মডেল থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুুতি চলছে, মামলা শেষে আসামীকে জামালপুর জেল হাজতে প্রেরণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest