সানন্দবাড়ী ডিগ্রী কলেজে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করণ অনুষ্ঠান

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, মার্চ ২, ২০২২

সানন্দবাড়ী ডিগ্রী কলেজে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করণ অনুষ্ঠান

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী ডিগ্রী কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ, অভিভাবক সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের উদ্দীপনা পুরষ্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

০২ মার্চ বুধবার সকাল ১১ঘটিকায় সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাহিত্যিক, লেখক ,গবেষক ও সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের (অবঃ) প্রধান শিক্ষক এম এ বারী আকন্দ। বক্তব্য রাখেন ২নং চরআমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, সানন্দবাড়ী বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক চেয়ারম্যান শেখ নাজিম উদ্দীন, চরআমখাওয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব শামসুল হক, সানন্দবাড়ী ডিগ্রী কলেজের সাবেক উপাধ্যক্ষ লুৎফর রহমান, সানন্দবাড়ী ডিগ্রী কলেজের অবসর প্রাপ্ত অধ্যাপক ও সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফেজ উদ্দিন, চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামীরীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুস আলী মোল্লা, সানন্দবাড়ী পিআইসি’র পুলিশ পরিদর্শক জোয়াহের হোসেন খান, সানন্দবাড়ী বহুমুখী উচ্চবিদ্যালয়ে (অবঃ) সহকারী শিক্ষক আলহাজ্ব আজিজুর রহমান সহ নেতৃবৃন্দ ও ব্যক্তি বর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজকে যারা নবীন আগামী দিনে তোমরা ভালো একটা পজিশনে যাবে। মন দিয়ে লেখা পড়া করবে আর বেশি বেশি পত্রিকা পরে দৈনন্দিন দেশের খবর রাখবে।

বক্তারা বিভিন্ন বক্তব্যের মাধ্যমে সানন্দবাড়ী ডিগ্রি কলেজের উন্নয়নের কথা তুলে ধরেন। ছাত্র/ছাত্রীদের জন্য সার্বিক উন্নতি কামনা করেন।
অত্র কলেজের ২০২২সালের এইচ এস সি কৃতি শিক্ষার্থীদের উদ্দীপনা পুরষ্কার বিতরণ করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest