দেওয়ানগঞ্জে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২২

দেওয়ানগঞ্জে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার ৩ মার্চ ২০২২ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসির আওতাধীন ২ নং চরআমখাওয়া ইউনিয়ন পরিষদের সভা কক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত করা হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্বকরেন নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ জিয়াউল ইসলাম জিয়া।
এতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত শিক্ষক আলহাজ্ব শামছুল হক,
সানন্দবাড়ী ডিগ্রী কলেজের প্রভাষক ফতেহুল বারী আকন্দ, সাবেক যুবলীগ সভাপতি আমিনুল ইসলাম আকন্দ, শিক্ষক আব্দুল আজিজ মৃধা, সানন্দবাড়ী বহুমুখী উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম লাভলু।
নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া ১৯৭১ সালে জীবনদান করা সকল শহীদের রুহের মাগফিরাত ও জীবিত সকল মুক্তি যোদ্ধাদের দীর্ঘায়ু কামনা করেন।

একই সময়ে ডাংধরা ইউনিয়ন পরিষদের সভা কক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণে আলোচনা সভার আয়োজন করেন ডাংধরা ইউনিয়ন পরিষদ। ডাংধরা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ মাসুদ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ট্যাগ অফিসার মোঃ ওসমান গনি, ডাংধরা ইউনিয়ন পরিষদের সচিব আনোয়ারুল হক সহ নেতৃবৃন্দ ও ব্যক্তি বর্গ। বক্তারা মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ গুলো আলোচনায় তুলে ধরেন।

চেয়ারম্যান শাহ মোঃ মাসুদ ১৯৭১ সালের ভয়াবহ যুদ্ধের ইতিহাস সম্পর্কে আলোচনা করেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মুক্তিযুদ্ধ ও সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest