দেওয়ানগঞ্জে সফল কৃষকদের মাঝে শুভেচ্ছা স্মারক প্রদান।

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, মে ২৪, ২০২২

দেওয়ানগঞ্জে সফল কৃষকদের মাঝে শুভেচ্ছা স্মারক প্রদান।

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জে ২০২১-২২ অর্থ বছরে ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেস-২ প্রজেক্ট (এনএটিপি-২) আওতায় প্রতিনিধিদের অংশগ্রহণে সিআইজি কংগ্রেস এবং উপকারভোগী সফল চাষীদের মাঝে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে।

আজ ২৪ মে মঙ্গলবার সকালে থেকে দিনব্যাপি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে এই কংগ্রেস অনুষ্ঠিত হয়। দেওয়ানগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন সোলাই।

বক্তব্য রাখেন ,জামালপুর খামারবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তের অতিরিক্ত উপপরিচালক কৃষিবিদ মুহাম্মদ সাখাওয়াত ইকরাম। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা আক্তার লিপি, স্থানীয় এমপির প্রতিনিধি বিকাশ কবির ইমরান , কৃষক আমির উদ্দিন ,আবুল কালাম আজাদ, বিকাশ চন্দ্র শাহা সহ স্থানীয় নেতৃবৃন্দ। ৮০টি সমিতির সব সদস্যরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে উপকারভোগী সফল ৫ জন বিজয়ী চাষীদের পুরুষ্কার প্রদান করা হয় ।
সফল চাষীদের নিয়ে কংগ্রেস আয়োজনের এই ব্যতিক্রমী অনুষ্ঠানের প্রশংসা করেছেন চাষীরা, তারা বলেছেন কৃষকদের নিয়ে এ ধরনের সম্মাননা এবং ক্রেষ্ট কখনো দেওয়া হয়নি, আজ তারা অনুপ্রাণিত হয়েছেন। এখন থেকে তারা চাষাবাদে আরো বেশি করে মনোনিবেশ করবেন বলে অভিমত ব্যক্ত করেন।
উপজেলা কৃষি কর্মকর্তা পরেশ চন্দ্র দাশ জানিয়েছেন কৃষকদের উদ্বুদ্ধ করতেই ব্যাতিক্রমি এই আয়োজন করা হয়েছিল ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest