মধুপুরে অটোরিক্সার চাপায় শিশু শিক্ষার্থী মাহিমের মৃত্যু

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জুন ১, ২০২২

মধুপুরে অটোরিক্সার চাপায় শিশু শিক্ষার্থী মাহিমের মৃত্যু

আঃ হামিদ মধুপুর ( টাঙ্গাইল)প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী মাহফুজুর রহমান মাহিম (১০) মঙ্গলবার রাত নয়টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। মাহিম মধুপুর উপজেলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, মাহিম ঢাকার গেন্ডারিয়া সুইড বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুফতী মো. আব্দুর রাজ্জাক জুয়েলের বড় ছেলে। মাহিম জন্মের পর থেকেই ঢাকাতে বেড়ে উঠেছে। লেখাপড়া করেছে। বিগত ঈদউল ফিতরের সময় মাহিমের দাদি অসুস্থ্য হয়ে পড়ায় মাহিমের বাবা ওদের পরিবারের সবাইকে ঢাকা থেকে মধুপুর পৌরশহরের পুনডুরা চরপাড়া গ্রামের বাড়িতে রেখে যান। মাহিমকেও ভর্তি করেন মধুপুর উপজেলা শহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। লেখাপড়ায় পারদর্শী চৌকশ মাহিম একমাসেই শিক্ষক শিক্ষার্থীদের মন জয় করে নিয়েছিলো। সে মঙ্গলবার বিদ্যালয় ছুটির পর মার সাথে রিক্সাযোগে বাড়ি ফিরছিলেন। রিক্সাটি বাড়ির নিকটে আকাশী মোড়ে পৌঁছলে তারা নামার প্রস্তুতি নেয়।

 

চঞ্চল মাহিম রিক্সা থেকে রাস্তায় নামার সাথে সাথেই দ্রুতগামী একটি অটোরিক্সা মাহিমকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহিমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই রাত নয়টার দিকে তার মৃত্যু হয়। মাহিমের মৃত্যুতে তার পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গতকাল বুধবার সকাল নয়টায় টেংরী গোরস্থান মাদরাসা ও ঈদগাহ মাঠে জানাযা শেষে টেংরী সামাজিক গোরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজে সকল শ্রেনী পেশার লোকজন অংশ গ্রহন করেন।

 

এ ব্যাপারে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল আমিন জানান, অটোরিক্সার চাপায় মৃত্যুর ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest