বদলগাছীতে ইউপি সদস্যের নির্যাতনের শিকার গৃহবধূ -থানায় অভিযোগ।

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, জুন ১৮, ২০২২

বদলগাছীতে ইউপি সদস্যের নির্যাতনের শিকার গৃহবধূ -থানায় অভিযোগ।

সাগর হোসাইন,বদলগাছী(নওগাঁ)প্রতিনিধিঃ
নওগাঁর বদলগাছীতে ইউপি সদস্যের হাতে অন্যের গৃহবধু নির্যাতনের শিকার হয়ে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ঐ গৃহবধূ ।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউপি সদস্য পরিমল চন্দ্র পাহান একটি সাংসারিক সমস্যা সমাধানের নামে গৃহবধু বিউটি আকতার(ববি)কে তার নিজ বাড়ীতে কাঠের বাটাম দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

গত১২জুন চকবেনি গ্রামের নাসির উদ্দীনের ২স্ত্রীর মধ্যে সমস্যা সূষ্টি হলে ঐদিন গভীর রাতে ইউপি সদস্য পারিমল চন্দ্র ১০-১২জন লোক নিয়ে নাসিরের বাড়ী যায়। ঐসময় নাসিরের ছোট স্ত্রী মালা ও ববির মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এর একপর্যায়ে ইউপি সদস্য পরিমল মাতাল অবস্থায় ববিকে বাটাম দিয়ে এলোপাতাড়ী ভাবে মারপিট শুরু করে এবং ববির স্বামী নাসির ববিকে রক্ষা করতে গেলে তাকেও বিভিন্ন ভাবে আঘাত করে।

এব্যাপারে ববি আইনের আশ্রয় নিতে চাইলে মথুরাপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বিচারের আশ্বাস দিয়ে শালিস বসার কথা বলে তাল বাহানা করে এমন অভিযোগ ও তুলেছেন ভুক্তভোগী ঐ গৃহবধূ ।
এবিষয়ে এলাকার একাধিক ব্যক্তি বলেন ইউপি সদস্য পরিমল নেশাগ্রস্থ অবস্থায় গভীর রাতে এক জনের বাড়ীতে গিয়ে এভাবে অন্যর গৃহবধূকে মারপিট করা ঠিক করেনি। এর ব্যবস্থা হওয়ার প্রয়োজন।
ভোক্তভুগি ববি বলেন, ইউপি সদস্য পরিমল গভীর রাতে মাতাল অবস্থায় আমার বাড়িতে
এসে আমাকে অকোথ্য ভাষায় গালিগালাজ করে, আমি পরিমল মেম্বারকে গালিগালাজ করতে নিষেধ করলে সে হঠাৎ একটি বাটাম হাতে নিয়ে এলোপাতাড়ি ভাবে আমার শরীরে আঘাত করে । এই ঘটনায় চেয়ারম্যান মাসুদ রানা বিচার করে দেওয়ার কথা বলে তালবাহানা করে এড়িয়ে গেছেন।

অবশেষে আমি গত ১৪জুন স্থানীয় ভাবে বিচার না পেয়ে বদলগাছী হাসপাতালে চিকিৎসা শেষে থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেছি।এব্যাপারে ইউপি সদস্য পরিমল চন্দ্র বলেন, আমি তাদের সমস্যা সমাধানের জন্য রাতে গিয়ে ছিলাম কিন্তু আমার সাথে ববি তর্কবিতর্কের জড়িয়ে গেলে ববিকে রাগের বশতঃ আমি একটু বকাঝকা করেছি কিন্তু তাকে আমি মারধর করিনি।

এবিষয়ে মথুরাপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বলেন, আমার কাছে মারপিট করার বিষয়টি জানিয়ে ছিল ববি । আমি ব্যস্ত থাকার কারণে বিষয়টি নিয়ে বসতে পারিনি।তাদের মধ্য একটু ভুলবুঝাবুঝি হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest