রাজীবপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিক্ষকের নামে অপপ্রচার

প্রকাশিত: ৮:৪৬ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২২

রাজীবপুরে সামাজিক যোগাযোগ  মাধ্যমে শিক্ষকের নামে অপপ্রচার

রৌমারী( কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রাজীবপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দীন মাস্টারকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এক শ্রেণির কিছু কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আজেবাজে লিখে অপপ্রচার করে সম্মানহানির চেষ্টা করছে।
বিভিন্ন সুত্রে জানা যায়, আজিম উদ্দীন মাষ্টার একজন নরম মনের মানুষ। তিনি একজন মানুষ গড়ার কারিগর। করোনায় দুর্দিনেও প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দীন মাষ্টারকে উপজেলা বাসীর পাশে থাকতে দেখা গেছে এমনটাই বলছেন এলাকাবাসী। তিনি রাজীবপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদানের পর থেকে স্কুলটি উন্নয়ন হয়েছে।
স্কুল শিক্ষক শহিদুল ইসলাম বলেন, প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দীন মাষ্টারের সুনাম নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে। আজিম স্যার লোক হিসাবে সহজ সরল।
স্কুল ছাত্র মাসুম, সজীব, রিয়াজ বলেন, আজিম স্যার খুব ভালো মানুষ। ইদানিং আজি স্যার সম্পর্কে ডাহা মিথ্যা ও বানোয়াট তথ্য পরিবেশন করা হয়েছে।
এ বিষয়ে প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দীন মাষ্টার বলেন, একটা কথা আছে আল্লাহ যাকে ইজ্জত দেন, তাকে কেউ বেইজ্জত করতে পারে না। তেমনি আমার সম্মান ও ইজ্জত আল্লাহ ছাড়া কেউ চেষ্টা করলেও পারবে না ইনশাআল্লাহ। তবে যে বা যারা আমার নামে প্রতিহিংসা মূলক অপপ্রচার করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest