৮ বছরে শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধ গ্রেপ্তার।

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, জুন ২১, ২০২২

৮ বছরে শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধ গ্রেপ্তার।

সাগর হোসাইন ,বদলগাছী (নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে ৮বছরের শিশু নাতনীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক দাদার বিরুদ্ধে। প্রতিবেশী দাদা শিশুটিকে ফুসলিয়ে কৌশলে পাটক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ।এ ঘটনায় অভিযুক্ত আতাহার আলী(৫৫) নামে ১জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আতাহার আলী (৫৫) বদলগাছীর মিঠাপুর ইউনিয়নের পূর্ব খাদাইল গ্রামের মৃত মেহেরজানের ছেলে।

মামলাসূত্রে জানাযায়, গত ১৮ই জুন শনিবার দুপুরে বদলগাছী উপজেলার মিঠাপূর ইউপির ভুক্তভোগী ঐ শিশুটির বাড়ীতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে প্রতিবেশী সম্পর্কে দাদা আতাহার আলী (৫৫) খাবার ও টাকা পয়সার প্রলোভন দেখিয়ে পার্শবর্তী শরিফুলের পাটক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সন্ধ্যায় শিশুটির মা বাড়ীতে আসলে শিশুটির প্রস্রাব করতে সমস্যা হলে মা শিশুকে ঔষধ খাওয়ায়। এতে ভালো না হলে মা শিশুকে জিজ্ঞাসা করলে ভুক্তভোগী ঐ শিশু বলে আতাহার দাদা আমাকে পাট ক্ষেতে নিয়ে গিয়ে কোলে করে এমনটা করেছে।

এ ঘটনায় বাদী হয়ে শিশুটির মা ১৯শে জুন রাতে থানায় লিখিত অভিযোগ করলে থানা পুলিশ রাতেই ধর্ষকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এব‍্যপারে সোমবার দুপুরে থানায় একটি ধর্ষণ মামলা করা হয়েছে।

এ বিষয়ে বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন সত‍্যতা স্বীকার করে বলেন এ ব‍্যপারে ধর্ষণ মামলা হয়েছে । শিশুটিকে পরীক্ষা নিরীক্ষার জন‍্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে সোমবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest