বরিশালে জন্ম নিলো তিন কন্যা সন্তান স্বপ্ন-পদ্মা ও সেতু

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

বরিশালে জন্ম নিলো তিন কন্যা সন্তান স্বপ্ন-পদ্মা ও সেতু

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ

নারায়নগঞ্জের পর এবারে বরিশালে তিন কন‌্যা নবজাত‌কের নামকরণ করা হয়েছে স্বপ্ন-পদ্মা ও সেতু।

২৩ জুন বৃহষ্পতিবার সকালে বরিশাল নগরীর বীর‌শ্রেষ্ঠ ক‌্যা‌প্টেন ম‌হিউদ্দিন জাহাঙ্গীর সড়কস্থ ডা: মোখ‌লেছুর রহমান হস‌পিটাল এন্ড ডায়াহন‌স্টিক সেন্টা‌রে এই তিন কন্যা সন্তানের জন্ম হয়।

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকার বাদলপাড়ার বাসিন্দা ও ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক বাবু সিকদারের স্ত্রী নুরুন্নাহার বেগমকে (২১) বৃহস্প‌তিবার সকাল সা‌ড়ে ৭টায় হাসপাতা‌লে ভর্তি করা হয়। সকাল ৯টার দিকে সিজারিয়ানের মাধ্যমে জন্ম নেয় তিন কন্যা সন্তান।

তিন সন্তানের বাবা বাবু সিকদার বলেন, পদ্মাসেতু উদ্বোধনের মাত্র দুদিন আগে আমার তিন কন্যা সন্তান পৃথিবীর মুখ দেখেছে। তাদের নিয়ে অনেক স্বপ্ন রয়েছে আমাদের। আমার তিন কন্যা সন্তান যেভাবে আমাদের মুখে হাসি ফুটিয়েছে, তেমনি পদ্মা সেতু পেয়েও আমরা দক্ষিনাঞ্চলবাসী খুব খুশি। সকাল থেকে যারাই আমার সন্তানদের দেখতে এসেছেন তারাই বলেছেন যেন সন্তানদের নাম রাখি স্বপ্নের পদ্মা সেতু। অবশেষে তিন সন্তানের নাম রাখলাম স্বপ্ন-পদ্মা ও সেতু। তারা যেন বড় হয়ে মানুষের কল্যানে কাজ করে এই কামনা করছি।

ডাঃ মুন্সী মুবিনুল হক বলেন, সদ্য ভূমিষ্ট শিশুদের মধ্যে দুজনের ওজন দেড়কেজি এবং একজনের ওপর ১ কেজি ৪ শত গ্রাম। আশাকরি মা ও তার তিন সন্তান সবাই যথাসময়ে সুস্থভাবে বাড়িতে ফিরতে পারবেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest