ঘোড়াঘাট পৌরসভার বাজেট ঘোষনা

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, জুন ৩০, ২০২২

ঘোড়াঘাট পৌরসভার বাজেট ঘোষনা

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট(দিনাজপুর)
দিনাজপরের ঘোড়াঘাট পৌরসভার ২০২২/২৩ইং অর্থ বছরের ১১তম বাজেট ঘোষনা করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় পৌর সভার মিলনায়তনে বাজেট ঘোষনা করেন তৃতীয় বারের নির্বাচিত সফল মেয়র আব্দুস সাত্তার মিলন।
বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সচিব আনোয়ার পারভেজ, ভারপ্রাপ্ত হিসাব রক্ষক শাহাদৎ হোসেন,১নং প্যানেল মেয়র আব্দুল কাদের, ২নং প্যানেল মেয়র সাহিদ পারভেজ, ৩নং প্যানেল মেয়র মজিদা বেগমসহ সকল ওয়ার্ডের পুরুষ ও মহিলা কাউন্সিলর,পৌরসভার কর্মকর্তা/কর্মচারী,সাংবাদিক এবং এলাকার সুধীজন।

বাজেট ঘোষনার পুবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,সচিব আনোয়ার পারভেজ ও প্যানেল মেয়র আব্দুল কাদের,কাউন্সিলর রেজোয়ান মিয়া,রাহাত আহমেদ,আয়েশা সিদ্দিকা।

বাজেট ঘোষনাকালে মেয়র দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিককে সকল প্রকার সহযোগীতার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, পৌরসভায় এ পর্যন্ত তিনি বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডে অবদান রেখেছেন এবং আগামীতেও অনুরুপ সহযোগীতা কামনা করেছেন। এবারের বাজেটে নতুন কোন কর আরোপ না করে ২০২২/২৩ইং অর্থ বছরের আয় ধরা হয়েছে ২০ কোটি ৯১ লক্ষ ২০ হাজার টাকা। এর মধ্যে রাজস্ব খাতের আয় ১ কোটি ৪১ লক্ষ ২০ হাজার টাকা। মোট ব্যায় ধরা হয়েছে ২০ কোটি ৯০লক্ষ ৭১হাজার ৭শত টাকা।মেয়র আব্দুস সাত্তার মিলন দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করেন। তিনি সাংবাদিকগনের লেখনীর মাধ্যমে এলাকার খবর ধারাবাহিকভাবে প্রকাশ করলে এলাকার উন্নয়ন আরো তরাম্বিত হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest