বদলগাছীতে চালককে মারধর করে ইজিবাইক ছিনতাই।

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

বদলগাছীতে চালককে মারধর করে ইজিবাইক ছিনতাই।

সাগর হোসেন, বদলগাঁছী,নওগাঁ, প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে চালককে বেধড়ক মারধর করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ভুক্তভোগী চালক নাহিদের পিতা তসলিম উদ্দীন বদলগাছী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮টায় উপজেলার চারমাথার মোড় হইতে ইজিবাইক চালক নাহিদ হোসেন(২৩) অপরিচিত যাত্রী নিয়ে নিদিষ্ট গন্তব্যে রওনা দেয়। গাড়ীতে উঠা ছদ্দবেশে যাত্রী সেজে ২ জন ছিতাইকারী ছিল। পথিমধ্যে বারাতৈল নামক স্থানের অদূরে ফাঁকা মাঠের মধ্যে পৌছিলে রাস্তায় হঠাৎ বিপরীত দিক থেকে মোটরসাইকেলযোগে দুইজন এসে গাড়ীর সামনে পথরোধ করে। এমন সময় গাড়ীতে থাকা যাত্রী বেশে ঐ দুই ছিনতাইকারী তাদের কাছে থাকা লোহার পাইপ দিয়ে নাহিদকে বেধড়ক মারধর করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়।

এসময় ঐ চালক নাহিদের মাথা ফেটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা আহত অবস্থায় ইজিবাইক চালককে বদলগাছী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন।

ভুক্তভোগী ঐ চালক বর্তমানে বদলগাছী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহত ঐ চালক উপজেলার সদর ইউপির কাদিবাড়ী গ্রামের তসলিম উদ্দীন এর ছেলে নাহিদ হোসেন (২৩)।

ভুক্তভোগী চালক নাহিদ জানান, গত মঙ্গলবার রাত ৮টার পর বদলগাছী সদরের চৌরাস্তার মোড় হইতে দুইজন যাত্রী নিয়ে যাওয়ার পথে বারাতৈইল নামক স্থানে ফাঁকা মাঠে গিয়ে পিছন থেকে হাতুরী দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন যায়গায় এলোপাথাড়িভাবে মারধর করে। রাস্তার পাশে ধানের ক্ষেতের কাদায় আমাকে ফেলে রেখে গাড়ী নিয়ে চলে যায়। আহত অবস্থায় আমি সেখান থেকে কোন রকমে বারাতৈল তেঁতুলতলি মোড়ে আসি।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. আতিয়ার রহমান বলেন, ছিনতাই এর খবর পেয়ে রাত থেকেই গাড়ীটি উদ্ধারের জন্য অভিযান চলছে। এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি, তবে অভিযান অবাহত রয়েছে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest