জয়পুরহাটে শয়নকক্ষ থেকে স্বামীর লাশ উদ্ধার জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী পুলিশ হেফাজতে

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২

জয়পুরহাটে শয়নকক্ষ থেকে স্বামীর লাশ উদ্ধার জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী পুলিশ হেফাজতে

আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাটের শয়নকক্ষ থেকে মোস্তাকিম নামে গলায় ফাঁস দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে সদর উপজেলার ভাদশা বড় মাঝি পাড়া এলাকার তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম একই এলাকার আব্দুল হামিদের ছেলে।

নিহতের পরিবার ও স্বজনদের অভিযোগ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। মোস্তাকিমের স্ত্রী রিয়া কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

স্বজনরা জানান, গত ২ মাস আগে পাশের উপজেলা ধামুরহাট এলাকার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়ার সাথে মোস্তাকিমের বিয়ে হয়।

শশুর বাড়িতে রিয়া এসে পারিবারিক কোলহ করে বাবার বাড়িতে চলে যায়। এর পর গতকাল ১৬ ই সেপ্টেম্বর শুক্রবার পারিবারিক ভাবে উভয় পক্ষের সম্মতিতে বৈঠক করে রিয়ার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসে। রাতে খাওয়া দাওয়ার পর মোস্তাকিম তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। হটাৎ করে দেড় টার দিকে রিয়ার চিৎকারে শশুর শাশুরী ও প্রতিবেশিরা এসে দেখেন ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ ।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সরোয়ার আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে, অভিবাভক আসলে জিম্মাই দেওয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest