মোসলেম উদ্দিনের তিন তলা বাড়ি হতে পতিতা আটক

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২২

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার উত্তরাঞ্চলের কোল ঘেঁষেই কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার ধুড়াউড়ি স্লুইস গেট নামক এলাকা। সেখানে মোসলেম উদ্দিন এর বাড়ি থেকে এক পতিতা কে আটক করেছে রাজিবপুর থানা পুলিশ।

৩০ সেপ্টেম্বর শুক্রবার স্লূইজ গেট এলাকায় মোসলেম উদ্দিনের তিন তলা বাড়িতে অপরিচিত এক মহিলা প্রবেশ করে, এলাকা বাসীর সন্দেহ হলে শুক্রবার জুমার নামাজ শেষে মোসলেম উদ্দিন এর বাড়িটি ঘেরাও করে, পরে পুলিশে খবর দেয়, খবর পেয়ে রাজিবপুর থানা পুলিশ ঘটনা স্থানে এসে অভিযান পরিচালনা করে এক জন পতিতা ও বাড়ির মালিক মোসলেম উদ্দেন এর স্ত্রীকে দেখতে পায়, পরে জিজ্ঞাসাবাদ করে ১ পতিতাকে আটক করে থানায় নিয়ে যায় ।

এলাকার শতশত জনগণের অভিযোগ মোসলেম উদ্দিন তার বাড়িতে দীর্ঘ দিন থেকে দেহ ব‍্যবসা সহ নানা অনৈতিক কর্মকান্ড করে আসছে । এলাকা বাসির দাবী পতিতার সাথে মোসলেম উদ্দিন এর স্ত্রীকেও আটক করে আইনের আওতায় আনা হোক ।

অভিযানের সময় বাড়ির মালিক মোসলেম উদ্দিনকে বাড়িতে পাওয়া যায়নি ।

পরে এক পতিতাকে আটক করে নিয়ে আসে রাজিবপুর থানা পুলিশ, আটকের সময়, ওই বাড়িতে একজন পতিতা ও বাড়ির মালিক মোসলেম উদ্দিন এর স্ত্রী ছাড়া আর কেউ ছিলো না বলে জানা যায়। কিন্তু মোসলেম উদ্দিন এর স্ত্রী আটক হয়নি,

এলাকাবাসীর দাবি মোসলেম উদ্দিন ও তার স্ত্রী সহ আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। যাতে ভবিষ্যতে কেউ এমন অনৈতিক কর্মকান্ড করার সাহস না পায়। এবিষয়ে মুঠো ফোনে মোসলেম উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

জানা গেছে মোসলেম উদ্দিন রাজিবপুর উপজেলা শহরে জেনারেটর এবং চাউল ব্যবসার সাথে জড়িত।তিনি উপজেলার সদর ইউনিয়নের জহির মন্ডল পাড়া গ্রামের একজন বাসিন্দা। বর্তমানে রাজিবপুর উপজেলার স্লুইস গেট এলাকায় একটি তিন তলা বাড়ি করে বাড়ির কাজ অসম্পূর্ণ রেখেই সেখানে নানা ধরনের অনৈতিক কাজ শুরু করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজিবপুর থানার তদন্ত ওসি আতাউর রহমান বলেন, এলাকাবাসি ওই বাড়িটি ঘেরাও করে রাখে পরে পুলিশ খবর পেয়ে ওই নারীকে আটক করে থানা হেফাজতে আনা হয়।তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest