জবির পরিসংখ্যান বিভাগ ছাত্রলীগের নেতৃত্বে সাকিব-শাহীন

প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২২

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পরিসংখ্যান বিভাগ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ওই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল রাফি সাকিবকে সভাপতি ও মো. শাহীন আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া কমিটিতে আবির মাহমুদ, জারিফ তাজওয়ার, শাহ নাবিল হোসেন তানিম ও রকিবুল ইসলামকে সহ-সভাপতি করা হয়েছে। অন্যদিকে যুগ্ম- সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান সিফাত, মাঈনুল হক সাকিব, ওমর ফারুক জয়, রিফাত চোধুরী সজল, শরিফুল হক তানজীম, তৌফাতুল ফেরদৌসী ঝিলিক ও আয়শা ইশরাতকে মনোনীত করা হয়েছে।

এবিষয়ে পরিসংখ্যান বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলম বলেন, প্রায় ১ যুগ পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ভাই এবং সাধারণ সম্পাদক আমার নেতা এস এম আকতার হোসাইন ভাইয়ের নেতৃত্বে ডিপার্টমেন্ট ভিত্তিক ছাত্রলীগের কমিটি দেয়া হয়েছে। আমাকে বিভাগ ইউনিটের যে দায়িত্ব দেয়া হয়েছে তার প্রতিদান দিব। বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিজের সর্বোচ্চ চেষ্টা করব।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest