লালপুরে উৎসবমূখর পরিবেশে নতুন ক্লাসের পাঠদানের শুভ উদ্বোধন

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

এস ইসলাম, লালপুর (নাটোর) প্রতিনিধি।

নাটোরের লালপুর উপজেলার বিভিন্ন কলেজে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে উৎসবমুখর পরিবেশে শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ, পরিচিতি ও ক্লাসে পাঠদানের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১লা ফেব্রুয়ারী ) সকালে উপজেলার লালপুর ডিগ্রী কলেজে অনুষ্ঠিত অনুষ্ঠানে লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও ম্যানেজিং কমিটির সভাপতি শামীমা সুলতানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মাজেদুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য খায়রুল বাশার ভাদু, গোলাম কাওসার, তৌহিদুল ইসলাম বাঘা, আব্দুল ওয়াদুদ, প্রতিষ্ঠানের শিক্ষক- কর্মচারী, একাদশ ও দ্বাদশ শ্রেণির সকল শিক্ষার্থী বৃন্দ।

মোহরকয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ ডক্টর ইসমত হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সভাপতি ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসাহক আলী।

গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ বাবুল আকতারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সভাপতি সহ সকল শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা। এছাড়াও গোপালপুর মহিলা কলেজ, মাজার শরীফ মহিলা বিএম কলেজ, লালপুর বালিকা স্কুল অ্যান্ড কলেজ, শ্রী সুন্দরী পাইলট স্কুল অ্যান্ড বিএম কলেজ, নজরুল নগর কলেজ, কলস নগর কলেজ, ওয়ালিয়া হাকিমুন্নেছা স্কুল অ্যান্ড কলেজ, বিলমাড়ীয়া কলেজ, মঞ্জিল পুকুর কৃষি কারিগরি ও বান্যিজিক মহাবিদ্যালয় সহ উপজেলার বিভিন্ন কলেজে আনুষ্ঠানিক ভাবে নবীন বরণ, পরিচিতি ও একাদশ শ্রেণির নতুন ক্লাসে পাঠদানের শুভ উদ্বোধন অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের অধ্যক্ষ, ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্য বৃন্দ, শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest