বরিশালে মহান স্বাধীনতা দিবস ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২৩

বরিশালে মহান স্বাধীনতা  দিবস  ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

বরিশালে মহান স্বাধীনতা দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে স্বেচ্ছাসেবী ও ক্রীড়া প্রেমীদের নিয়ে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

“চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে ” এই স্লোগানকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে নগরীর সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের মাঠে ১৭ ই মার্চ শুক্রবার এই খেলার আয়োজন করা হয়।বরিশাল বিভাগের সর্বমোট ৮টি স্হানীয় দল অংশ নেয়।

আয়োজক কমিটির সদস্য রিদয় খন্দকার বলেন, বরিশাল বিভাগে এই আয়োজন করা হয়েছে, প্রতি বছরেই এই আয়োজন করা হবে ইনশাআল্লাহ। আয়োজক কমিটির সভাপতি পারভেজ সিকদার বলেন,বর্তমানে তরুনরা মোবাইল এবং অনলাইনের গেমের মধ্যেই ডুবে থাকে বাস্তবিকপক্ষে তাদের মাঠে আনা ও খেলাধুলা করানো সত্যিই একটি চ্যালেন্জ।
উক্ত আয়োজনে সার্বিক ভাবে সহযোগীতা প্রদান করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বরিশাল।

সকাল ৮ টা থেকে টূর্নামেন্ট শুরু হয়, প্রতি ম্যাচ ৮ ওভার করে সর্বমোট ১৭টি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে আম্পায়ারিং এর দায়িত্ব পালন করে মোঃ হাবিব শিক্ষক সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ, বরিশাল।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল এর উপপরিচালক পরিতোষ কুমার কুন্ড।এসময়ে সংগঠন এর সদস্য ও খেলোয়াড় বৃন্দরা উপস্থিত ছিলো।

স্বাধীনতা কাপ টূর্নামেন্টে ফাইনালে দূরন্ত রাইডার্স বনাম টিম টাইগার্স মুখোমুখি হয়,খেলাটি অত্যন্ত চরম প্রতিদ্বন্দিতা ছড়ায়,উক্ত ম্যাচে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দূরন্ত রাইডার্স ।

পুরো টুর্নামেন্টে ব্যাটিং ও বোলিংয়ে অলরাউন্ড নৈপুণ্য করে ম্যান অফ দ্যা টূর্নামেন্ট নির্বাচিত হয় আহসান তাজিক।খেলা শেষে সকল খেলোয়াড়দের মাঝে ট্রফি বিতরণ করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest