টুঙ্গিপাড়ার জাতির পিতা বঙ্গবন্ধু’র সমাধিতে ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের শ্রদ্ধা

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২৩

টুঙ্গিপাড়ার জাতির পিতা বঙ্গবন্ধু’র সমাধিতে ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের শ্রদ্ধা

কাজী ওহিদ- গোপালগঞ্জ জেলা প্রতিনিধ –
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নবনিযুক্ত কমিশনার (অতিরিক্ত আইজিপি) হাবিবুর রহমান।
১ অক্টোবর শনিবার সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়া পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দুরুদপাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু’সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন ।
এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার হাফিজ আকতার, অতিরিক্ত কমিশনার (লজিস্টিক) জাহিদুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (সিটিসি চীপ) আসাদুজ্জামান, অতিরিক্ত কমিশনার ট্রাফিক মনিবুর রহমান, যুগ্ম কমিশনার লিটন কুমার,যুগ্ম কমিশনার সঞ্জিত, যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার, ডিবি প্রধান হারুন অর রশিদ, গোপালগঞ্জ পুলিশ সুপার আল-বেলী আফিফা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে নবনিযুক্ত পুলিশ কমিশনার হাবিবুর রহমান বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর তিনি গোপালগঞ্জে নিজ বাসভবনে পৌঁছালে সেখানে তাকে গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) এর সভাপতি সৈয়দ মুরাদুল ইসলামের নেতৃত্বে অন্যান্য সদস্যবৃন্দ সহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে অভিনন্দন জানান। পরে বিকালে ঢাকা যাওয়ার পথে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়ায় নিজ গ্রামের বাড়িতে আত্মীয়-স্বজন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest