আজ বরিশালের তরুন সাংবাদিক সুমন ভূঁইয়ার ২৭ তম শুভ জন্মদিন

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২৩

আজ বরিশালের তরুন সাংবাদিক সুমন ভূঁইয়ার ২৭ তম শুভ জন্মদিন

নিজস্ব প্রতিবেদক

আজ ১১ই অক্টোবর বরিশালের বাকেরগঞ্জে’র উদীয়মান তরুন সাংবাদিক ও সংবাদ বরিশালের প্রকাশক ও সম্পাদক মোঃসুমন ভূঁইয়া’র ২৭’তম জন্মদিন।

তিনি ১৯৯৬ সালের ১১’ই অক্টোবর এই দিনে তিনি বরিশাল জেলার বাকেরগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড রুনসী গ্রামের সম্ভ্রান্ত ভূঁইয়া বাড়িতে তার পৈত্রিক নিবাসে জন্ম গ্রহন করেন।তার দাদা মোঃ মোজাফফর আলী ভূঁইয়া-একজন অবসর সেনা সদস্য এবং বীর মুক্তিযোদ্ধা।এবং তার বাবা হলেন বাকেরগঞ্জ পৌরসভার ১’নম্বর ওয়ার্ডের বাসিন্দা সমাজসেবক,রাজনীতিবীদ বাকেরগঞ্জের সকল মহলের সুপরিচিত ব্যক্তি মোঃ মাহবুব আলম (মিন্টু) ভূঁইয়া।

তরুণ সাংবাদিক সুমন ভূঁইয়া বয়সে অনেকের চেয়ে অনুজ হলেও রাষ্ট্রবিজ্ঞানে বিএ পাশ করে সাংবাদিকতায় লেখাপড়ায় কর্মদক্ষতার কারনে ও ঢাকার সুনামখ্যাত একটি সাংবাদিকতা প্রশিক্ষণ ইনস্টিটিউটের মাধ্যমে সাংবাদিকতা বিষয়ক সার্টিফিকেট অর্জন করে-বরিশাল’সহ বাকেরগঞ্জের সর্বমহলে তরুণ প্রজন্মের সাহসী সাংবাদিকতায় সুনাম অর্জন করেন তিনি।এমনকি তিনি সাংবাদিক অঙ্গনে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করে আসছেন।

অবশ্য-
২০১৬’সালে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক সময়ের বার্তা, ও ২০১৭ সালে দৈনিক সকালের বার্তা পত্রিকার মাধ্যমে মিডিয়া অঙ্গনে যাত্রা শুরু হয়। এছাড়াও তিনি বরিশালের বেশ কয়েকটি প্রত্রিকায় সুনামের সাথে দীর্ঘদিন কাজ করেছেন।

বর্তমানে ২০২৩’সালে তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাদেশের খবর পত্রিকায় ও দেশ চ্যানেলে এবং বরিশাল থেকে প্রকাশিত আঞ্চলিক দৈনিক বিল্পবী বাংলাদেশ পত্রিকায় প্রতিবেদক এবং অনলাইন সংবাদ বরিশাল২৪.কম – প্রকাশক ও সম্পাদক হিসেবে
কর্মরত রয়েছেন।

উল্লেখ্য::পেশাগত জীবনে অন্যান্য পত্রিকায় দায়িত্ব পালনের পাশাপাশি তিনি ২০১৯ সাল থেকে বরিশালের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সংবাদ বরিশাল২৪.কম এর প্রকাশক ও সম্পাদকের এর দায়িত্ব পালন করে আসছেন।

বর্তমানে সংবাদ বরিশালের অনলাইন নিউজ পোর্টাল’টি বরিশাল বিভাগের সর্বস্তরের স্বচ্ছ ও সঠিক সংবাদ প্রকাশ করে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে।

ইতিমধ্যে তিনি বাকেরগঞ্জ তরুণ সাংবাদিক ক্লাবের সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন।

বাকেরগঞ্জ তরুণ সাংবাদিক ক্লাবের সভাপতি সময়ের সাহসী কলম সৈনিক সাংবাদিক সুমন ভূঁইয়া’কে জন্মদিন উপলক্ষে তাকে বন্ধুমহল থেকে শুরু করে-শিক্ষক/সাংবাদিক/পুলিশ/কবি/শিল্পী/ছাত্র’সহ বিভিন্ন রাজনৈতিক,অরাজনৈতিক বিভিন্ন পেশার মানুষ শুভাকাঙ্ক্ষীসহ সহকর্মীরা জন্মদিনের শুভেচ্ছা জানায় পাশাপাশি তাহার আগামীদিনে গুলোতে সাংবাদিকতা পেশায় সার্বিক সফলতা ও সাফল্য কামনা করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest