গোপালগঞ্জের মুকসুদপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যত্রুমের উদ্বোধন

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৩

গোপালগঞ্জের মুকসুদপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যত্রুমের উদ্বোধন

কাজী ওহিদ- মুকসুদপুর (গোপালগঞ্জ) থেকে-
২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রমোদনা কার্যত্রুমের আওতায় সরিষা,সূর্যমূখী, চিনাবাদাম,
গম,ভুট্রা, খেসারী, মসুর, মুগ ও পিয়াজ ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৯ অক্টোম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় ফারুক খান মিলনায়তনে মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এস,এম ইমাম রাজী টুলু”র সভাপতিত্বে এবং কৃষি উদ্ভিদ সংরক্ষনে কর্মকর্তা রুহুল কুদ্দুস আহম্মেদের সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কাবির মিয়া। স্বাগতম বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো: বাহাউদ্দীন সেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো:: রবিউল আলম সিকদার, মুকসুদপুর পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সহিদুর রহমান টুটুল ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: রবিউল ইসলাম মোল্যা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল কান্তি বোস, সহ-সভাপতি কাশালিয়া ইউনিয়নোর ও উপজেলা আওয়ামীলীগের ও কাশালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মিয়া,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মুকসুদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: হুজ্জত হোসেন লিটু ও মুকসুদপুর কাজী মো: ওহিদুল ইসলাম প্রমূখ।
মুকসুদপুর উপজেলায় ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ২৯৭০ জন কৃষককের মাঝে বীজ, ডিএমপি ও এমওপি সার বিনামূল্যে বিতরণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest