লালপুর-ঈশ্বরদী সড়কে ত্রিমুখী সংঘর্ষে লালপুরের ২ জন নিহত

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৩

লালপুর-ঈশ্বরদী সড়কে ত্রিমুখী সংঘর্ষে লালপুরের ২ জন নিহত

এস ইসলাম, লালপুর (নাটোর) প্রতিনিধি।

লালপুর-ঈশ্বরদী সড়কে ট্রাক-সিএনজি ও ইন্জিন চালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ২ জন।

বুধবার (২৫ অক্টোবর) সকালে উপজেলার ঈশ্বরদী-লালপুর সড়কের ঈশ্বরদী সরকারী সাঁড়া মারোয়াড়ি স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের লালপুর পুরাতন ঈশ্বরদীর জেহের মোল্লার ছেলে আসান মোল্লা (৬৫) ও দক্ষিন লালপুরের আব্দুল জলিলের ছেলে জিন্নাত আলী (৫৪)। এ ঘটনায় আহত হয়েছে সিএনজি চালিত অটোরিকশার চালক রাজশাহীর বাঘা উপজেলা আলাইপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মাহাবুল (৩২) ও ঈশ্বরদীর আওতাপাড়া গ্রামের আলা মন্ডলের ছেলে আব্দুল মালেক (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সরকারী সাঁড়া মারোয়াড়ি স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন একটি খড়ি বহনকারী ইন্জিন চালিত পাওয়ার টিলার, সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী মারা যান। গুরুতর আহত অবস্থায় সিএনজি চালিত অটোরিকশা চালক ও যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছেন। এ ছাড়া দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest