মুকসুদপুর জাতীয় সমবায় দিবসে- জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত- এসিল্যান্ড অমিত সাহা

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২৩

মুকসুদপুর জাতীয় সমবায় দিবসে- জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত- এসিল্যান্ড অমিত সাহা

কাজী ওহিদ-গোপালগঞ্জ জেলা প্রতিনিধি-
মুকসুদপুর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) অমিত কুমার সাহা বলেন,আর্থ সামাজিক উন্নয়নের মহান ব্রত নিয়ে ১৯৭২ সালের ৩০ জুন থেকে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়ে আসছে। তিনি আরোও বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশের প্রতিটি মানুষ খাদ্য পাবে, আশ্রয় পাবে, শিক্ষা পাবে ও উন্নত জীবনের অধিকারী হবে-। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বিদেশীদের ষড়যন্ত্রে এদেশের একটি কুচক্রী মহল জাতির পিতাকে স্বপরিবারে হত্যার পরে বাঙালীদের সে স্বপ্ন ধুলিস্যাৎ করে দেন। জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত হয়েছে। “সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এই শ্লোগানে ভিত্তিতে ৫২তম জাতীয় সমবায় দিবসে সভাপতির বক্তব্য এ তিনি এসব কথা বলেন।
৪ নভেম্বর শনিবার সকাল ১০ টায় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ফারুক খান মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অফিসের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মুকসুদপুর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) অমিত কুমার সাহার সভাপতিত্বে এবং মুকসুদপুর ইউসিসিএ (বিআরডিবি) এর সভাপতি মো: ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগতম বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার এস,এম সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাপ্তাহিক মধু মতি কন্ঠের সম্পাদক ও মুকসুদপুর প্রেসক্লাবের সহ- সভাপতি মো: শহিদুল ইসলাম, মুকসুদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও নীড়গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের সভাপতি কাজী মো: ওহিদুল ইসলাম, মুকসুদপুর ইউসিসিএ এর সহ-সভাপতি শেখ মামুন ডালিম, উপজেলা সহকারি পরিদর্শক মাসুদ রানা, বহুগ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার ও দীপ শিখা সমবায় সমিতির সভানেত্রী রেহানার বেগম ও মা লক্ষী সমবায় সমিতির সভানেত্রী অনিত্য বাড়ৈ প্রমূখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest