গাজীপুরে শ্রমিক আন্দোলনে নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা আটক

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২৩

গাজীপুরে শ্রমিক আন্দোলনে নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা আটক

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে শ্রমিক আন্দোলনের আড়ালে নাশকতা সৃষ্টির অভিযোগে এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। গাজীপুর মহানগর পুলিশের কমিশনার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সংবাদ সম্মেলনে মঙ্গলবার সকালে এসব তথ্য জানান পুলিশ কমিশনার মো. মাহবুব আলম।

গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতার নাম রিপন হোসেন। তিনি কালিয়াকৈর উপজেলার বড়ই ছুটি গ্রামের সুরুজ আল মামুনের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ কমিশনার বলেন, সফিপুর এলাকায় লিডা ও ফর্টিস কারখানায় লাঠি সোটা নিয়ে দুস্কৃতিকারীরা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে রিপনকে শনাক্ত করা হয়। ঘটনার পর রিপন এলাকা থেকে পালিয়ে যান এবং মোবাইল ফোন বন্ধ রাখেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গতকাল সোমবার গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঢাকার হাজারিবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। রিপন ৩০ অক্টোবর কোনাবাড়ি এলাকায় এবিএম ফ্যাশন কারখানার ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত বলে জানিয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও চারটি মামলা রয়েছে। দলীয় আন্দোলনকে প্রভাবিত করার জন্য তিনি ও তাঁর সহযোগীরা শ্রমিক আন্দোলনে যোগ দিয়ে কারখানায় আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে রিপন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest