গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানী এলাকায় প্রায় ৫ হাজার গরিব ও দু:স্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন -আওয়ামীলীগ নেত্রী কানতারা খান

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানী এলাকায় প্রায় ৫ হাজার গরিব ও দু:স্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন -আওয়ামীলীগ নেত্রী কানতারা খান

কাজী ওহিদ-গোপালগঞ্জ জেলা প্রতিনিধ –
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহবায়ক কানতারা খানের মুকসুদপুর পৌরসভায় গরীব ও দু:স্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে মুকসুদপুর পৌর আওয়ামী লীগের ১০ নভেম্বর শুত্রুবার সকাল ১০টায় মুকসুদপুর কলেজ মোড় বাসস্ট্যান্ডে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মুকসুদপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মো: আনোয়ার হোসেন মুন্সী সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মো: লুৎফর রহমান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান পল্টু, ত্রুীড়া সম্পাদক কামরুজ্জামান কামাল, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নাইমুল হাকিম জুম্মন, যুগ্ম সম্পাদক শাহিনুজ্জামান শাহীন প্রমূখ।
পরে পৌর এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
এছাড়া গত ৭ নভেম্বর হতে ১০ নভেম্বর ৪দিন ব্যাপী তার পিতা মুহাম্মদ ফারুক খান এমপি’র নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-১ আসনের বিভিন্ন স্পটে পারিবারিক তহবিল হতে তিনি উপস্থিত থেকে কম্বর বিতরণ করেছেন। এ সময় তার সংগে ছিলেন স্থানীয় পর্যায়ের আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। মুকসুদপুর উপজেলায় ৩ হাজার এবং কাশিয়ানী উপজেলায় ১হাজার ৫০০ মোট- ৪ হাজার ৫০০ কম্বর বিতরন করেছেন।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest