গোপালগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী কাবির মিয়ার কর্মীর উপর হামলার অভিযোগে মোচনা ইউ,পি চেয়ারম্যান এমদাদ মোল্লাকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২৩

গোপালগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী কাবির মিয়ার কর্মীর উপর হামলার অভিযোগে মোচনা ইউ,পি চেয়ারম্যান এমদাদ মোল্লাকে আটক করেছে পুলিশ

কাজী ওহিদ-গোপালগঞ্জ জেলা প্রতিনিধি-
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: কাবির মিয়ার ঈগল প্রতিকের সমর্থক মোচনা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের আব্দুল কাদের (৩০) সহ কয়েকজনের কর্মীর উপর মোচনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: এমদাদ মোল্লার নেতৃত্বে ২৯ ডিসেম্বর শুত্রুবার সকাল ১১ টার দিকে তার লোকজন হামলার করে আহত করেছে। আহত কাদেরকে চিকিৎসার জন্য প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তার অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে তাৎক্ষনিকভাবে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। বাকী আহতরা প্রাথমিক চিকিৎসাধীন রয়েছে। পুলিশ সংবাদ পেয়ে মোচনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: এমদাদ মোল্লাকে তার বাড়ী হতে আটক করে মুকসুদপুর থানায় নিয়ে আসে।
মুকসুদপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান সংগীয় পুলিশ ফোর্স নিয়ে তাকে আটক করে। ইউ,পি চেয়ারম্যান এমদাদ মোল্লাকে ১ নম্বর আসামি করে স্বতন্ত্র প্রার্থী মো: কাবির মিয়া বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদে জন্য এমদাদ মোল্লা চেয়ারম্যানকে থানা আনা হয়েছে বলে সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান সাংবাদিকদের জানিয়েছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest