ঝালকাঠি সরকারি হাসপাতালে রোগীদের মাঝে খাবার বিতরন

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২৪

ঝালকাঠি সরকারি হাসপাতালে রোগীদের মাঝে খাবার বিতরন

ঝালকাঠি প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঝালকাঠিতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে রোগী এবং নার্স ডাক্তার ও শ্রমজীবী মানুষের মাঝে পায়েস বিতরণ করা হয়েছে। বুধবার সন্ধ্যা সাত টায় ঝালকাঠি সদর হসপিটালে এবং ঝালকাঠি কলেজ খেয়াঘাট এলাকায় এক শতাধিক রোগী ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে পীর সাহেব চরমোনাই পক্ষ থেকে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি মুহাম্মাদ ইব্রাহিম খলিলের তত্বাবধায়নে ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার তথ্য গবেষণা সম্পাদক মোঃ অলিউল্লাহ ব্যবস্থাপনায় খাদ্য বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঝালকাঠি জেলা শাখার সংগ্রামী সভাপতি হাফেজ মোঃ আলমগীর হোসেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি সদর উপজেলার সভাপতি মাইনুল হক ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সদস্য মোহাম্মদ মোয়াজ ,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি সদর পশ্চিম শাখার সহ-সভাপতি মোহাম্মদ নুরুল হক, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সুরা সদস্য মোহাম্মদ আজিজুল প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest