রাজশাহীতে ড্রেন থেকে  বিচ্ছিন্ন পা উদ্ধার

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, মে ২৬, ২০২৪

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মহানগরীতে রাস্তার পাশের ড্রেন থেকে বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে নগরীর রাজপাড়া থানা এলাকার ডিঙ্গাডোবা নিমতলার রাস্তার পাশের একটি ড্রেন থেকে মানবদেহের কাটা বাম পা উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, প্রথমে স্থানীয়রা পা টি ড্রেনে ভেসে যেতে দেখে। পরে তা ড্রেন থেকে তুলে পুলিশে খবর দেয় তারা। এ সময় রাজপাড়া থানা থেকে পুলিশের একটি দল সেখানে গিয়ে পা টি উদ্ধার করে। তবে কি কারণে কোথা থেকে কার পা এখানে এলো তা পুলিশ জানাতে পারেনি। ধারণা করা হচ্ছে, রাজশাহীর স্থানীয় ক্লিনিক বা হাসপাতালগুলোতে কোন আহত ব্যক্তি চিকিৎসা নিতে এলে অপারেশনে বাম পা টি কেটে বাদ দেয়া হয়।
পরে তা ড্রেনে ফেলে দেয় তারা। পা টি একটি পুরুষের বলে ধারণা করা হচ্ছে যা উরু পর্যন্ত কাটা। কাটা অংশ থেকে যেনো রক্ত না বের হয় তার জন্য সেখানে পলিথিন পেঁচানো রয়েছে। তদন্তের জন্য পুলিশ প্রত্যঙ্গটি নিয়ে যায়। পরে আইনগত ভাবে এটির ব্যবস্থা নেয়া হবে। 
এ বিষয়ে নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি রফিকুল হক জানান, উদ্ধার হওয়া পায়ের অংশে পচন রয়েছে। কোনো ব্যক্তির সার্জারি করে পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। এছাড়াও প্রকৃত ঘটনা জানতে উদ্ধার পায়ের অংশের বিষয়ে থানায় থানায় বার্তা পাঠানো হয়েছে। আরএমপির এডিসি (মিডিয়া) জামিরুল ইসলাম বলেন, পা টি কার বা কিভাবে এল তা তদন্ত করছে পুলিশ।


alokito tv

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest