সাভারে প্লট মালিকদের জিম্মি করে হাতিয়ে নিয়েছে কোটি কোটি টাকা

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৪

সাভারে প্লট মালিকদের জিম্মি করে হাতিয়ে নিয়েছে কোটি কোটি টাকা

নিজস্ব প্রতিনিধি#

সাভারের আমিন বাজার সংলগ্ন মধুমতি মডেল টাউন যার নাম পরিবর্তন করে বর্তমানে নান্দনিক হাউজিং নাম দিয়ে কার্যক্রম চালিয়ে হাউজিং এ জমির মালিকদের কাছ থেকে সার্ভিস চার্জ নামে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে আজম খান মুন্না ওরফে বিহারী মুন্না।

জানাযায় মেট্রো মেকার্স কোম্পানির একটি প্রজেক্ট মধুমতি মডেল টাউন যার উপরে হাই কোর্টের নিষেধাজ্ঞা থাকায় জমির প্লট মালিকেরা নাম পরিবর্তন করে নান্দনিক হাউসিং নাম দিয়ে উক্ত হাউজিংয়ের কার্যক্রম চালিয়ে আসছিল। যার কার্যক্রম একটি কমিটির মাধ্যমে পরিচালিত হতো।
সর্বশেষ কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয় আজম খান মুন্না ওরফে বিহারী মুন্না। আজম খান মুন্না সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্ন ধরনের চাঁদাবাজি করে খুব অল্প সময়ে হাউসিং থেকে হাতিয়ে নিয়েছে কোটি কোটি টাকা। মুন্নার চাঁদাবাজিতে কেহ বাধা দিলে সে আওয়ামীলীগের অনেক বড় মাপের নেতা পরিচয় দিয়ে জিম্মি করে রাখত প্লট মালিকদের। মুন্নার সহযোগী হিসেবে কাজ করে মধুমতি মডেল টাউন প্রজেক্ট শুরুর সময় সিকিউরিটি গার্ডে চাকুরি করা বর্তমানে মামাভাগিনা এন্টারপ্রাইজ এর মালিক কবির হোসেন সহ অনেকেই, তারাও প্রত্যেকে এখন কোটি টাকার মালিক।
জানাযায় মুন্না গত ১৩ আগস্ট পূর্বের ন্যায় হাউজিংয়ে গেলে পাবলিকের হাতে গন পিটানিতে শিকার হয়।

alokito tv

Pin It on Pinterest