জেএসডির সাংগঠনিক সম্পাদক নিক্সন এর রাজনৈতিক সফর

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২৪

জেএসডির সাংগঠনিক সম্পাদক নিক্সন এর রাজনৈতিক সফর

নিজস্ব প্রতিবেদকঃ দেশের প্রথম রাজনৈতিক দল, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সাংগঠনিক সম্পাদক ও ঐতিহ্যবাহী যুব সংগঠন জাতীয় যুব পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি এস. এম.সামছুল আলম নিক্সন গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে অনানুষ্ঠানিক সংক্ষিপ্ত রাজনৈতিক সফরে অংশবিশেষ বরিশালে আসেন।

 

ঐদিন বেলা ১২ টায় তিনি সৌজন্য স্বাক্ষাত ও রাষ্ট্র সংস্কারের বিষয়ে মতবিনিময় করেন বরিশালের জেলা প্রশাসক শহীদুল ইসলাম এর সাথে। বেলা ২ টায় মতবিনিময় করেন তার নির্বাচনী এলাকা বানারীপাড়া থানার ওসি মাঈনুল হোসেন এর সাথে। বেলা ৩ টা থেকে ৫ পর্যন্ত এলাকার সাধারণ মানুষের সাথে দেখাস্বাক্ষাত করে কুশলাদি জানতে চায়। বেলা সাড়ে ৫ টায় মতবিনিময় সভার আয়োজন করেন বানারীপাড়া প্রেসক্লাব।
নিক্সন বলেন রাষ্ট্রের টেকসই মেরামত করতে হলে বর্তমান সরকারে রাজনৈতিক ব্যক্তিদের অংশগ্রহণ অপরিহার্য।

 

তাই সকল রাজনৈতিক দলের সমন্বয়ে, স্বাধীনতার পতাকা উত্তোলক, দ্বিতীয় মুক্তিযুদ্ধের ঘোষক জননেতা আ স ম আবদুর রব ঘোষিত একটি অন্তর্বর্তীকালীন জাতীয় সরকার গঠন করে, আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত করতে হবে। নিক্সন বলেন, গনতন্ত্র তৃণমূল পর্যন্ত নিশ্চিত করতে হলে, অংশীদারীত্বের গনতন্ত্র এদেশে প্রতিষ্ঠা করতে হবে। শুধুই গনতন্ত্র, দেশের মানুষের জন্য, যে কল্যাণ বয়ে আনতে পারেনি তা দেশবাসী গত ৫৩ বছরে দেখেছেন।

ভুয়া মুক্তিযোদ্ধাদের সনদ বাতিল কারার জন্য সরকারের প্রতি তিনি জোর দাবী জানান।

 

তার সফল সাথী ছিলেন ছিলেন, সিনিয়র সাংবাদিক রোমান চৌধুরী, জাতীয় যুব পরিষদ বরিশাল জেলার সভাপতি মোঃ বিপুল পারভেজ মিরাজ, সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন, সহ সম্পাদক আজিম হোসেন মানিক সহ স্হানীয় নেতৃবৃন্দ।


alokito tv

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest