দৈনিক ইত্তেফাকের সুন্দরগঞ্জ সংবাদদাতা রশিদুল আলম চাঁদ ইন্তেকাল করেছেন

মে ০৯ ২০২০, ২২:১৫

নিজস্ব প্রতিবেদক

দৈনিক ইত্তেফাকের গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতা মোঃ রশিদুল আলম চাঁদ (৫৫) আজ শনিবার ( ৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)।
রশিদুল আলম চাঁদ গত শুক্রবার (০৮ মে) সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এছাড়া তিনি দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগে ভুগতেছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
রবিবার (১০ মে) দুপুরে সুন্দরগঞ্জ উপজেলা সদর ও তার নিজবাড়ী উপজেলা ছাপড়হাটি ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।
তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের গাইবান্ধা-০১ (সুন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারি, দৈনিক ইত্তেফাক পরিবার, সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা কাজী মোঃ লুৎফুল হাসান,সম্মিলিত সাংবাদিক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল আই এর গাইবান্ধা প্রতিনিধি ফারুক হোসেন, দৈনিক ইত্তেফাকের গাইবান্ধা জেলা প্রতিনিধি তাজুল ইসলাম রেজা, সুন্দরগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গের পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আমাদের ফেসবুক পেজ


Pin It on Pinterest