বরিশাল জেলা ছাত্রদলের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার নিয়ে : তারেক আল ইমরান!

মে ২৩ ২০২০, ১০:১৪

নিজস্ব প্রতিনিধি !! বিশ্ব ব্যাপী প্রাণঘাতী মহামারী নোবেল করানো ভাইরাস(কোভিড-১৯) সংক্রমণে
তৃনমূল পর্যায়ে থাকা বরিশাল জেলা ছাত্রদলের নেতা – কর্মীদের খোঁজা নিতে এবং ঈদুল ফিতরের শুভেচ্ছা উপহার নিয়ে পাশে দাঁড়ালেন, বরিশাল জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি এডভোকেট তারেক আল ইমরান।

শুক্রবার জুমার নামাজ শেষে বরিশাল জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি এডভোকেট তারেক আল ইমরান নিজ উদ্যোগে, ছাত্রদলের মাঠপর্যায় থাকা নেতাকর্মীদের খোঁজ খবর নিতে ছুটে যান নগরীর বিভিন্ন স্থানে, বিশ্বব্যাপী করোনা মহামারী ও ঘূর্ণিঝড় আম্ফানে তাদের বর্তমান পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন। পাশাপাশি তৃণমূল পর্যায় থেকে শুরু করে দলের রাজপথে ত্যাগী, কারাবরনকারী সহ বিভিন্ন হামলা মামলার শিকার নেতাকর্মীদের হাতে তুলে দেন ঈদের শুভেচ্ছা উপহার।

(সাবেক) বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়ের ও (সাবেক) বরিশাল জেলা বিএনপির সভাপতি আহসান হাবিব কামাল এর সার্বিক সহযোগিতায়, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি তারেক আল ইমরান ঈদ শুভেচ্ছা উপহার পৌঁছে দেন।

এবিষয়ে জানতে চাইলে, ছাত্রদল নেতা তারেক আল ইমরান দৈনিক বরিশালের প্রহর কে জানান, দলীয় নেতাকর্মীদের খোঁজ খবর নেয়া আমাদের নৈতিক দায়িত্ব। দলকে ভালবেসে সকল স্বার্থের উর্ধ্বে থেকে ছাত্রদলই হামলা মামলা নির্যাতন সহ্য করে রাজপথে আছে এবং থাকবে।

আমাদের ফেসবুক পেজ


Pin It on Pinterest