টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত।

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত।

আঃ হামিদ মধুপুর( টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার নানাবিধ সমস্যা এবং সমাধান বিষয়ক মাসিক আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন এর সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সোমবার (২২ নভেম্বর) সকাল ১১ঘটিকায় এই সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান যষ্টিনা নকরেক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল, মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগম ও ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর ডিজিএম বিপ্লব কুমার সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
আলোচনা সভার মুল বিষয়ের মধ্যে প্রাধান্য পায় মাদক, বাল্যবিবাহ প্রতিরোধে সকলের ভুমিকা।, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে দালাল চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন এবং সর্বপরি নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ প্রদান ও বিভিন্ন স্থানে বিদ্যুৎতের তার চুরির বিষয় গুলো উঠে আসে।
উক্ত আলোচনায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল বলেন উক্ত বিষয়ে সুষ্ঠু সমাধানের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতা করতে হবে। বলাবাহুল্য বিগত দিনে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক এবং বাল্যবিবাহ প্রতিরোধে তারিক কামাল বলিষ্ঠ ভুমিকা রেখেছেন। তিনি ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ করার লক্ষে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest