ঘোড়াঘাটে পুর্ব শত্রুতায় ্অপহরন করে মারপিট ও মোটর সাইকেল ছিনতাই

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট (দিনাজপুর)
দিনাজপুরের ঘোড়াঘাটে জমিজমা সংক্রান্ত পুর্ব শত্রুতায় মামা ও মামাতো ভাইয়েরা মোঃ আমিনুল হক টিটোন চৌধুরী নামের এক ব্যক্তিকে রাস্তা থেকে অপহরণ করে মারপিট করে মোটর সাইকেল ছিনতাই করে নিয়ে গেছে। আহত মোঃ আমিনুল ইসলাম টিটোন চৌধুরী স্থানীয় ঘোড়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মোঃ আমিনুল হক টিটোন চৌধুরী ঘোড়াঘাট পৌরসভার বড়গলি এলাকার মোঃ ওবায়দুল হক চৌধুরীর পুত্র। ্্অপহনের ঘটনাটি ঘটেছে ২৪ জুন শুক্রবার সকাল ৭টায় উপজেলার বাঁশমুড়ি রাস্তার মোড়ে।

মোঃ আমিনুল হক টিটোন চৌধুরীর স্ত্রী শাখিলা ফেরদৌসী বাদী হয়ে মোঃ আমিনুল হক টিটোন চৌধুরীর মামা মোঃ আঃ ছাত্তার বাবলু (৫৫),মামাতে ভাই মোঃ আলীম(২৮), মোঃ হালিম (২৫) ও মোঃ আরিফ (২২)সহ আরো অজ্ঞাত নামা ৩/৪ জনের বিরুদ্ধে অপহরন, ছিনতাই ও মারপিটের মামলার এজাহার দাখিল করেছে।
এজাহার সুত্রে জানা গেছে, ঘোড়াঘাট উপজেলার চাটশাল সোনার পাড়া গ্রামের মামা আঃ ছাত্তার বাবলুর সাথে ঘোড়াঘাট পৌর সভার বড়গলি এলাকার ভাগিনা মোঃ আমিনুল হক টিটোন চৌধুরীর তার নানার জমিজমা সংক্রান্ত বিরোধ হয়।
তারই সুত্র ধরে গত ২৪ জুন শুক্রবার সকাল ৭টায় উপজেলার বাঁশমড়ি গ্রামের রাস্তায় মোটর সাইকেল যোগে যাওয়ার পথে মোটর সাইকেলের গতিরোধ করে মামা মোঃ আঃ ছাত্তার বাবলু ,মামাতে ভাই মোঃ আলীম, মোঃ হালিম ও মোঃ আরিফ সহ আরো অজ্ঞাত নামা ৩/৪ জন মোঃ আমিনুল ইসলাম টিটোন চৌধুরীকে মোটর সাইকেল থেকে নামিয়ে ্অপহরণ করে তাকে বেধড়ক মারপিট করে রক্ত্ক্তা জখমসহ গুরুতর আহত করে একই উপজেলার বিশাইনাথপুর দামপাড়া গ্রামের পশ্চিম পাশের্^ বড় ব্রীজের নিকট মৃত ভেবে ফেলে রেখে যায় তারা।
স্থানীয় লোক জন তাকে দেখতে পেয়ে তার আত্মীয় স্বজনকে মোবাইল ফোনে বিষয়টি জানালে তাকে মুমুর্ষ ্অবস্থায় উদ্ধার করে স্থানীয় ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করে দেয়।
মোঃ আমিনুল ইসলাম টিটোন চৌধুরী জানান, ইতি পূর্বে তার নানা মোঃ আজিমুদ্দিন এর কিছু জমি তার ছেলে আঃ ছাত্তার সে অবৈধ দলিল নিয়ে মোঃ আমিনুল হক চৌধুরী অবৈধ দলিল সংক্রান্ত আইনী সহায়তা করেন।
পরে মামা আঃ ছাত্তার ও মামাতো ভাইয়েরা দোষারোপ করে উক্ত ঘটনার সুত্র ধরে তারা প্রতি হিংসায় মোঃ আমিনুল ইসলাম টিটোন চৌধুরীকে মারপিট, খুন, জখম সহ অপহরন পূর্বক গুম করার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।
এই অবস্থায় মোঃ আমিনুল ইসলাম টিটোন চৌধুরী গত ২৪ জুন প্রাইমারী স্কুলের কিছু শিক্ষা উপকরণ বাঁশমুড়ি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দেওয়ার জন্য মটর সাইকেল যোগে যাওয়ার পথে সকাল অনুমান ৭ টার সময় ঘটনাস্থলে ঘোড়াঘাট বাঁশমুড়ি গ্রামের রাস্তার মোড়ে মামা আঃ ছাত্তার বাবলু মামাতো ভাই হালিম, আলীম ও আরিফ তারা সহ আরো অজ্ঞাত নামা কয়েকজন তার পথ রোধ করে।
ধারালো অস্ত্রের মুখে ভয় ভীতি দেখে গামছায় চোখ বাধিয়া অচেনা অজানা এলাকায় ফাকা জায়গায় নিয়ে গিয়ে মারপিট করে তার নিকট ১০ দশ লক্ষ টাকা দাবী করে।
তারা দাবীকৃত টাকার জন্য মোবাইল ফোনে মোঃ আমিনুল হক টিটোন চৌধুরীকে তার স্ত্রী ও তার অভিভাবকের সাথে যোগাযোগ করতে বলে। তিনি অভিভাবকের সাথে যোগাযোগ না করায় মটর সাইকেলটি যার রেজি নং- গাইবান্ধা হ-১১-৫২৪৬, নিয়ে চলে যায়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest