সম্মিলিত সাংবাদিক পরিষদের বেতাগী উপজেলা আহবায়ক কমিটি অনুমোদন

প্রকাশিত: ২:৩২ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৯

সম্মিলিত সাংবাদিক পরিষদের বেতাগী উপজেলা আহবায়ক কমিটি অনুমোদন

বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ

সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি) বেতাগী উপজেলার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৭ নভেম্বর ,২০১৯) কেন্দ্রিয় কমিটির সভাপতি এসএম সামছুল আলম নিক্সন, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক হাসান আলম সুমন সাক্ষরিত এক চিঠির মাধ্যমে ১২ সদস্য বিশিষ্ট্য উপজেলা আহব্বায়ক কমিটির বিষয়টি নিশ্চিত হয়। উক্ত কমিটিতে “দৈনিক আজকের বার্তা” বেতাগী উপজেলা প্রতিনিধি মোঃ শাহ আলম রুবেলকে আহব্বায়ক ও”দৈনিক পরিবর্তন” উপজেলা প্রতিনিধি মোঃ রাজিব খান কে সদস্য সচিব হিসেবে অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সদস্য হিসাবে রাখা হয়েছে মোঃ মিজানুর রহমান মজনু(দৈনিক ইত্তেফাক), মাওঃ মোঃ নুরুল ইসলাম(দৈনিক ইনকিলাব), স্বপন কুমার ঢালী (দৈনিক কালের কন্ঠ), মোঃ জহিরুল ইসলাম লিটন (দৈনিক গনদাবী) এসবিএম জিয়াউর রহমান জুয়েল (দৈনিক আমাদের কন্ঠ), মোঃ মিজানুর রহমান ডব্লিউ ( দৈনিক আজকালের খবর), শফিকুল ইসলাম ইরান (দৈনিক যুগান্তর), মোঃ অলি আহমেদ (দৈনিক বাংলাদেশের খবর), মোঃ আরিফুল ইসলাম পলাশ (দৈনিক বেতাগী নিউজ), মোঃ সালাউদ্দীন (দৈনিক জনতা)।

বেতাগী উপজেলা আহ্বায়ক কমিটি ঘোষনা হওয়ার পর পরই আহবায়ক কমিটির সকল সদস্যরা একত্রিত হয়ে ভিডিও কনফারেন্সের ও মোবাইলের মাধ্যমে কেন্দ্রিয় কমিটির সঙ্গে শুভেচ্ছা প্রকাশ করেন এবং তৃনমুল সাংবাদিকদের স্বার্থ রক্ষায় কেন্দ্রীয় কমিটির সকলের কাছে সাহায্য ও সহযোগিতা কামনা করে ও এখানকার সাংবাদিকদের স্বার্থ রক্ষায় কাজ করার সিদ্বান্ত নেওয়া হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest