অনলাইন এডিটর কাউন্সিলেরর মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯

অনলাইন এডিটর কাউন্সিলেরর মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজেস্ব সংবাদ : রাজধানীর প্রাণ কেন্দ্র গুলশান বারিধারা জে ব্লকে অনলাইন এডিটর কাউন্সিলের কেন্দ্রীয় কার্যালয়ে আজ বিকালে কমিটি প্রস্তুতি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।প্রথমেই পবিত্র কুরআন তেলওয়াত দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

বাংলাদেশ মিরর এর সম্পাদক ও প্রকাশক আহাদ চৌধুরী তুহিনের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বার্তা বাজার এর সম্পাদক ও প্রকাশক ও অনলাইন এডিটর কাউন্সিলের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক আবুল কালাম আযাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবী এডঃ ফারুক আহমেদ ও পিপলস নিউজ টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক নাজমা সুলতানা নীলা।

আবুল কালাম আযাদ বলেন অনলাইন এডিটর কাউন্সিলের মাধ্যমে দেশের সকল অনলাইন সম্পাদকদের ঐক্য বদ্ধ করার লক্ষে গঠন করা হয়।এর মাধ্যমে অনলাইন নিউজ পোটাল মালিক দের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন করা যায় ও সম্পাদকদের নানা ধরনের সমস্যা সমাধান করার লক্ষে কাজ করবে।

পালোয়ানের সঞ্চালনায় আজকের এই সভায় সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন
আল আমিন শাহরিয়ার, ডিএস দিলসান, ডা: অশোক, মো: আলী হোসেন, মো: মোস্তফা খান, মো: নিরব, আ: রব, তুহিন ভূইয়া, ফরহাদ  জাহান, এম হানিফ, শাহিন আলম, টি এম তুহিন, অরিন্দম হালদার, মোঃ রেজোয়ান ইসলাম , নাছির উদ্দিন পাটোয়ারী , কবির নেওয়াজ, মো: আব্দুর রহমান, এসএম উজ্জল হোসেন প্রমুখ।

 


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest