কলারোয়ার সাংবাদিকের মোটরসাইকেল চুরি,জনমনে আতংক

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, জুন ৬, ২০২০

কলারোয়ার সাংবাদিকের মোটরসাইকেল চুরি,জনমনে আতংক

শফিকুর রহমান, (কলারোয়া) সাতক্ষীরা:-

সাতক্ষীরার কলারোয়ায় দৈনিক যুগান্তর পত্রিকা’র সাংবাদিক মুজাহিদের মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে।
কলারোয়া উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে গত ৪ জুন বৃহস্পতিবার এশার নামাজের সময়ে জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকা’র সাংবাদিক মুজাহিদ ইসলামের ডিসকাভার ১২৫ সিসি মোটরসাইকেল চুরি হয়। মসজিদ থেকে এ মোটরসাইকেল চুরির ঘটনায় কলারোয়া এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঐ চুরির ঘটনায় মোটর সাইকেলের মালিক, জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকা সাংবাদিক মুজাহিদ ইসলাম কলারোয়া থানায় তাৎক্ষণিক মৌখিক ভাবে একটি অভিযোগ করেছেন।

সাংবাদিক মুজাহিদ ইসলাম জানান, বৃহস্পতিবার রাত্র এশার নামাজের সময়ে তিনি তার ব্যবহৃত বাজাজ ডিসকভার (সাতক্ষীরা হ -১৩ -৩৬৪০) ১২৫ সিসি লাল-কালো মডেলের মোটর সাইকেলটি নিয়ে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে যান। তিনি গাড়িটি মসজিদে রেখে নামাজে যান।
২০ মিনিটের মাথায় তিনি ওই মসজিদ থেকে বের হয়ে দেখেন গাড়িটি নেই। বিষয়টি তিনি তাৎক্ষণিকভাবে মৌখিক ভাবে মসজিদের ইমাম ও থানা অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস’কে জানান।

কলারোয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ ( ওসি ) শেখ মুনীর উল গীয়াস সত্যতা নিশ্চিত করে জানান, মোটর সাইকেলটি উদ্ধারের জন্য পুলিশ একটি টিম কাজ করছে৷ পাশাপাশি উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদে কারা এসেছিলেন সেটা খতিয়ে দেখছে পুলিশ। যদি কোন সহৃদয়বান ব্যক্তি উল্লেখিত মোটরসাইকেলর সন্ধান দিতে পারেন তাকে পুরস্কৃত করা হবে৷ যোগাযোগ মোটরসাইকেল মালিকের নাম্বার – ০১৯১৩৯৯২২০১.
এ ব্যাপারে জানতে চাইলে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মহিদুল ইসলাম বলেন,বিষয়টি দুঃখজনক ।ঐ মটর সাইকেল উদ্ধারে আমরা কাজ করে যাচ্ছি।
এ দিকে সম্প্রতি কলারোয়া পৌর সভা ও বাজার এলাকায় একটি মোটরসাইকেল চোর চক্র সক্রিয় হয়ে উঠেছে ।প্রায়ই এমন চুরির ঘটনায় এলাকায় আতঙ্ক ও চাঞ্চল্যকর পরিস্থিতির অবতারণা ঘটেছে । এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকার সচেতন জনসাধারণ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest