কলারোয়ায় পূর্ব শত্রুতার জের ধরে নামাজরত স্কুল শিক্ষককে পিটিয়ে জখম

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

কলারোয়ায় পূর্ব শত্রুতার জের ধরে নামাজরত স্কুল শিক্ষককে পিটিয়ে জখম

শফিকুর রহমান ( কলারোয়া )সাতক্ষীরা : –

সাতক্ষীরার কলারোয়ায় পূর্ব শত্রুতার জের ধরে নামাজরত এক স্কুল শিক্ষককে পিটিয়ে মারাত্মক জখম করেছে একাধিক নাশকতার মামলা সহ ছিনতাই ও হত্যা মামলার আসামি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনারুল মাস্টার (৬০)
সোমবার (০৮ জুন ) ভোরে উপজেলার ৫ নং কেড়াগাছি ইউনিয়নের পাঁচপোতা জামে মসজিদে এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মাছের ঘেরের মাত্র ১২ শতাংশ জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে পাঁচপোতা মসজিদে সোমবার ভোরে ফজরের নামাজ আদায় করা অবস্থায় লোহার রড ও বড় হাতুড়ি দিয়ে উপর্যুপরি পিটিয়ে মারাত্মক জখম করে।কথিত ঐ জামায়াত নেতা, একাধিক নাশকতা মামলার আসামি,ও ভয়ংকর ছিনতাইকারী ও সোনা গাজীর পুত্র আনারুল মাস্টার (৬০) ,আলফাজ (৫০),ও আনারুল মাস্টারের পুত্র ইনজামাম(২৫)।
পরে এলাকাবাসী আহত ঐ নজরুল মাস্টারকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানকার ডাক্তাররা তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করেন।
ঐ সূত্র আরোও জানায়,গত ০৭ জুন দিবাগত রাতে অভিযুক্ত আনারুল মাস্টার,ভাদিয়ালি হাইস্কুলের মাহফুজ মাস্টার, আনারুলের ভাই আলতাফ সহ একটি গ্যাং শিক্ষক নজরুল ইসলামের বাড়িতে গিয়ে হুমকি দিয়ে চলে আসে।
এ ব্যাপারে ৫ নং কেঁড়াগাছি ইউনিয়নের পাচপোতা ওয়ার্ডের ইউপি সদস্যমোঃ ফারুক হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন,সামান্য ০৮ কাঠা জমি নিয়ে পূর্ব বিরোধ ছিলো আহত নজরুল মাস্টার ও আনারুল মাস্টারের।এরই জের ধরে আজ ফজরের নামাজ আদায় করা অবস্থায় নজরুল ইসলাম কে লোহার রড ও হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে ঐ আনারুল মাস্টার তার ছোটভাই আলফাজ ও আনারুল মাস্টারের পুত্র ইনজামামুল।
পরে মুসল্লীদের সহযোগিতায় আমরা নজরুল মাস্টারকে উদ্ধার করে থানা পুলিশের পরামর্শে চিকিৎসার ব্যবস্থা করেছি।

এ ব্যাপারে ৫ নং কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আফজাল হোসেন হাবিলের কাছে জানতে চাইলে তিনি বলেন,বিষয়টি শুনেছি।ঘেরের জমি নিয়ে ওই মারামারির ঘটনা ঘটেছে।ভিকটিমরা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।
এ ব্যাপারে জানতে চাইলে কলারোয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ ( ওসি) শেখ মূনীর উল গীয়াস বলেন,ঐ ঘটনায় এখনো আমরা অভিযোগ পাইনি।ভিকটিম সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।
এ দিকে নিজের কৃতকর্ম ধামাচাপা দিতে নিজের একটি আঙ্গুলে ক্ষত সৃষ্টি করে লোক দেখানোর উদ্দেশ্যে সাতক্ষীরা সদর হাসপাতালে বসে আছে ।
এ দিকে কুখ্যাত সন্ত্রাসী ও একাধিক নাশকতা মামলা ও হত্যা মামলায় যাবজ্জীবন সাজা ভোগী আসামি আনারুল মাস্টার আবারো বেপরোয়া হয়ে ওঠায় এলাকার জনসাধারণের মধ্যে সর্বত্র আতঙ্ক বিরাজ করছে। এহেন সন্ত্রাসী কর্মকাণ্ডের তদন্ত পূর্বক কথিত বহু অপরাধীর হোতা আনারুল মাস্টারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকার সচেতন জনসাধারণ ।

বার্তা প্রেরক:
শফিকুর রহমান
কলারোয়া ,সাতক্ষীরা
০১৭৬৭০২০৪৬২


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest