ঝালকাঠিতে হুহু করে বাড়ছে করোনা রোগীর সংখ্যা

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

ঝালকাঠিতে হুহু করে বাড়ছে  করোনা রোগীর সংখ্যা

রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠি:
বরিশাল বিভাগের ছোট একটি জেলা ঝালকাঠি। জেলাটিতে হুহু করে বাড়ছে করোনা ভাইরাসে শনাক্ত সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৮ জনকে করোনা ভাইরাস আক্রান্ত হিসাবে সনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় বুধবার পর্যন্ত ৭৪ জন করোনা সনাক্ত হয়েছে বলে ঝালকাঠি জেলা সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার জানিয়েছেন।
সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার আরো জানায়, নলছিটি উপজেলা মগড় ইউনিয়নের রায়াপুর গ্রামে করোন উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া জামাল উদ্দিন (৬০) এর সংগৃহীত নমুনা টেষ্টে করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। জেলায় এ পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে যারা মারা গেছেন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলেও এদের মধ্যে বুধবার পর্যন্ত ৩জনের রিপোর্ট পাওয়া গেছে। এই ৩জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেলেও বাকীদের রিপোর্ট পাওয়া যায়নি।
তিনি আরো বলেন, জেলায় এপর্যন্ত করোনা আক্রান্ত ৭৪ জনের মধ্যে সদর উপজেলায় ২৭জন, নলছিটি উপজেলায় ২৩জন, রাজাপুর উপজেলায় ১৫জন ও কাঠালিয়া উপজেলায় ৯জন রয়েছে। ঝালকাঠি জেলায় বুধবার পর্যন্ত ১১৪৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এরমধ্যে ১০২৪ জনের রিপোর্ট পাওয়া গেছে ও ১২২ জনের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest