নাটোরের বিভিন্ন উপজেলাতে সীমিত আকারে আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

নাটোরের বিভিন্ন উপজেলাতে সীমিত আকারে আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বুলবুল আহাম্মেদ,নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের বিভিন্ন উপজেলাতে আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। এসব অনুষ্ঠানে সীমিত আকারে বঙ্গবন্ধু ম্যুরালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্প স্তবক অর্পণ এবং বঙ্গবন্ধু সহ সকল শহীদ মুক্তিযোদ্ধা, করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারী সকল শহীদ, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

নাটোর সদর : নাটোর জেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার সকাল ৯টায় কান্দিভিটুয়া অস্থায়ী দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু ম্যুরালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্প স্তবক অর্পণ এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত এবং আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আ.লীগের সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম সহ আওয়ামী লীগ ও ইহার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

লালপুর : লালপুরে পৃথক পৃথক ভাবে পালিত হল আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী । লালপুর উপজেলা আওয়ামী লীগের এক অংশের উদ্যোগে মঙ্গলবার সকাল ৯ টায় লালপুর উপজেলা চত্তরে বঙ্গবন্ধু ম্যুরালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্প স্তবক অর্পণ , বঙ্গবন্ধু সহ সকল শহীদ মুক্তিযোদ্ধা, করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারী সকল শহীদ, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আ.লীগের সদস্য বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, সহ আওয়ামী লীগ ও ইহার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে আওয়ামীলীগের অন্য অংশের নেতৃত্বে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহামুদুল হক মুকুল, লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ সভাপতি গোলাম কাউছার, আলাউদ্দিন আলাল, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রিপন, ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু , আলতাফ হোসেন কুটকুটি, মোহাম্মদ আলী সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

বড়াইগ্রাম: বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার সকাল ৯টায় বনপড়া বাইপাস চত্তরে বঙ্গবন্ধু ম্যুরালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্প স্তবক অর্পণ এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত এবং আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজির সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মিজানুর রহমান, বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, সাবেক ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল ও বনপাড়া শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস প্রমুখ। এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও ইহার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নলডাঙ্গা : নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার সকাল ৯টায় বঙ্গবন্ধু ম্যুরালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্প স্তবক অর্পণ এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল শুকুর, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান মুকু, জেলা পরিষদের সদস্য রইচ উদ্দিন রুবেল, নলডাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাহেব আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির সহ উপজেলা আওয়ামী লীগ ও ইহার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest